Home / মিডিয়া নিউজ / সৃজিতের আবেগঘন স্ট্যাটাস

সৃজিতের আবেগঘন স্ট্যাটাস

ওপার বাংলার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। ‘কাকাবাবু’ সিরিজের ‘মিসর রহস্য’ ও ‘ইয়েতি অভিযান’

নামে দুটি সিনেমা নির্মাণ করেছেন তিনি। নির্মাতা হিসেবে কুড়িয়েছেন বেশ প্রশংসা। তবে সম্প্রতি তাকে

নিয়ে বেশ আলোচনা হচ্ছে বাংলাদেশের অভিনেত্রী মিথিলাকে বিয়ে করে। এবার বিয়ের পর নতুন মিশনে নেমেছেন তিনি।

এবার তার ক্যারিয়ারের তৃতীয় সিনেমা ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ নির্মাণ করতে যাচ্ছেন সৃজিত। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে এটি।

এদিকে ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল ফেলুদা নিয়ে কাজ করার। ‘ফেলুদা ফেরত’ নামে ওয়েব সিরিজ নির্মাণের মধ্য দিয়ে সেই ইচ্ছা পূরণ হয়েছে তার। এরই মধ্যে শেষ হয়েছে এ সিরিজের শুটিং। শুটিংয়ের শেষ দিনে আবেগপ্রবণ হয়ে পড়েন এই নির্মাতা। সৃজিত তার ফেসবুকে লিখেন, এ পর্যন্ত ১৭টি সিনেমা বানিয়েছি। আরো কয়েকটা বানাব। কিন্তু ‘ফেলুদা ফেরত’-এর শেষ দিন এসে বুঝতে পারলাম, আজ অবধি এই শুটিংই সবচেয়ে বেশি উপভোগ করেছি। অনেক দিনের ইচ্ছা পূরণ হলো এজন্য নয়! বরং কারণটা অন্য।

শৈশবের স্মৃতি হাতড়ে তিনি লিখেন, শুটিংয়ে প্রতিদিন একটা রোগা, সহজ-সরল ছেলে আমার পাশে বসে মনিটরের সামনে চোখ রাখত। বছর পনেরোর ছেলেটা ভুল হলে ভ্রু বাঁকাত, আবার শট ঠিক হলে পিঠ চাপড়ে দিত। গল্পের বইয়ের পাতাগুলো রোজ জীবন্ত হয়ে উঠত। ওই ছেলেটি আমাকে পুরোনো দিনের কথা মনে করিয়ে দিত। ফেলুদার নতুন বইয়ের গন্ধ, প্রথমবার সেই বই পড়ার রোমাঞ্চ, সেই ত্রিমূর্তির সঙ্গে ভ্রমণচারণ, সব। কিন্তু শেষদিন যখন প্যাকআপ বললাম, ছেলেটি যেন কোথায় উধাও হয়ে গেল।

‘ছিন্নমস্তা’ ও ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ‘ফেলুদা ফেরত’। এটি প্রযোজনা করছেন অভিনেত্রী কোয়েল মল্লিকের স্বামী সুরিন্দর ফিল্মসের নিসপাল সিং রানে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.