Home / মিডিয়া নিউজ / দীর্ঘ বিরতির পর শুটিংয়ে ফিরছেন শাবনূর

দীর্ঘ বিরতির পর শুটিংয়ে ফিরছেন শাবনূর

সর্বশেষ ২০১৫ সালের ডিসেম্বর মাসে বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা শাবনূর।

এরপর তিনি ঢাকা-অস্ট্রেলিয়ায় ওড়াউড়ির মধ্যে ছিলেন। কখনও ছেলে আইজান কিংবা নিজের শারীরিকভাবে অসুস্থ ছিলেন শাবনূর। এছাড়া সংসারেও মনোযোগী ছিলেন।

শাবনূর ভক্তদের জন্য সুখবর হচ্ছে, আগামী নভেম্বর মাসের প্রথম সপ্তাহে ‘এতো প্রেম এতো মায়া’ ছবির শুটিংয়ে অংশ নেবেন একসময়ের লাস্যময়ী এই নায়িকা। ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক এমনটা জানিয়েছেন।

নির্মাতা মানিক বলেন, ‘নভেম্বর মাসের প্রথম সপ্তাহের দিকে টাঙ্গাইলে ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার শুটিংয়ে শাবনূর অংশ নিবেন। এর আগেও ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার কিছু কাজ শেষ করেছি। তখন শাবনূর অংশ নেননি। দীর্ঘ বিরতি ভেঙ্গে এ সিনেমার মাধ্যমে নতুন সিনেমার কাজ শুরু করবেন তিনি। নভেম্বর মাসেই ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার শুটিং শেষ হবে।’

এর আগে শাবনূর ‘এতো প্রেম এতো মায়া’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন। টাইটেল এই গানে কণ্ঠ দেয়ার মাধ্যমে তিনি প্রথমবারের মতো চলচ্চিত্রে প্লেব্যাক করেন। ছবিতে শাবনূরের বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে। আরো অভিনয় করছেন সাইমন সাদিক, পিয়া বিপাশা প্রমুখ।

শাবনূর এখন ঢাকাতে আছেন। জানা গেছে, তিনি চিকগুনিয়ায় ভুগছেন। বর্তমানে তার চিকিৎসা চলছে। শাবনূর সর্বশেষ পাগল মানুষ ছবিতে অভিনয় করেছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.