Home / মিডিয়া নিউজ / পুত্রসন্তানের এই প্রথম ছবি প্রকাশ্যে আনলেন ভারতী সিং

পুত্রসন্তানের এই প্রথম ছবি প্রকাশ্যে আনলেন ভারতী সিং

সদ্য মা হয়েছেন কমেডিয়ান ও টেলিভিশন সঞ্চালিকা ভারতী সিংহ (Comedian and television

host Bharti Singh)। গত ৩ এপ্রিল ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন ভারতী ও হর্ষ (Haarsh Limbachiyaa)।

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ছবি শেয়ার করেছেন ভারতী। খুদেকে কোলে নিয়ে মিষ্টি ছবি শেয়ার করেছেন প্রথমবার। চলতি মাসের শুরুতেই ভারতী সিংহের কোল আলো করে এসেছে খুদে সম্রাট। পুঁচকের মুখ দেখা না গেলেও ছেলেকে নিয়ে প্রথম ছবি পোস্ট করলেন ‘লাফটার ক্যুইন’।

স্নিগ্ধ অভিব্যক্তি সদ্য মা হওয়া ভারতীর। ছবিতে তাঁর মুখে ধরা পড়েছে প্রশান্তি। বাচ্চাকে বুকে আগলে ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখলেন ‘লাইফ লাইন’। তাঁর ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে শুভেচ্ছার বন্যা কমেন্ট বক্সে। সদ্যোজাতের জন্য ভালবাসা উপচে পড়েছে। টেলিভিশন অভিনেত্রী নিশা রাওয়াল লিখেছেন, ‘প্রিয় ভারতী!

তোমার আর খুদের জন্য অনেক আশীর্বাদ।’ কমেন্ট করেছেন গওহর খান। লিখেছেন, ‘খুব আনন্দিত তোমার জন্য! ঈশ্বর তোমার পরিবারের মঙ্গল করুন।’ কাজে ফিরেছেন ভারতী– ভারতী সিংহ তাঁর প্রসবের মাত্র ১২ দিন পরেই আবার কাজ শুরু করেছেন। ‘হুনরবাজ’-এর গ্র্যান্ড ফিনালের পর তিনি ‘খতরা খতরা’ শোয়ে কাজ শুরু করেছেন।

এমনকী এত তাড়াতাড়ি কাজ শুরু করার জন্য এবং নবজাতককে বাড়িতে রেখে বের হওয়ার জন্য তাঁকে ব্যাপকভাবে ট্রোলও করা হয়। কোথাও কোথাও তাঁকে ‘অর্থের লোভী’ এবং ‘অসংবেদনশীল’ বলে অভিহিত করেছে। তবে সেসব ট্রোল সরিয়ে, আপাতত ভারতী সিংহ তাঁর দর্শকদের মনোরঞ্জন করতে হাজির ‘খতরা খতরা’ অনুষ্ঠানে। এই অনুষ্ঠানের প্রযোজক তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.