Home / মিডিয়া নিউজ / একাধিক বিয়ে, তবুও কি সুখী তারা? জেনে নিন তাদের দাম্পত্য জীবনের আজানা কাহিনি

একাধিক বিয়ে, তবুও কি সুখী তারা? জেনে নিন তাদের দাম্পত্য জীবনের আজানা কাহিনি

ভাঙ্গা গড়ায় চলছে শোবিজ। আর নয় এক ছাদের নিচে, ভেঙ্গে ফেলছে সম্পর্ক। সুখের আশায় নতুন

করে গড়ছেন সংসার। সেই সংসার কী সুখের হয়? অনেক তারকাই আছেন একাধিক বিয়ে করেছেন।

কিছু তারকা দ্বিতীয় সংসার নিয়েই সুখে আছেন। আজ জানানো হচ্ছে এমন কিছু তারকা দম্পত্তির খবর।

আলমগীর- রুনা লায়লা

জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর প্রথমে খোশনুরকে বিয়ে করেন। পরবর্তীতে তাদের দীর্ঘদিনের বিবাহিত

জীবনের ইতি টেনে সংগীতশিল্পী রুনা লায়লাকে বিয়ে করেন। রুনা লায়লা অবশ্য তিন বার বিয়ের পিঁড়িতে বসেছেন। তার প্রথম বিয়ের হয় খাজা জাভেদ কায়সারের সঙ্গে। দ্বিতীয় বিয়ে করেন সুইজারল্যান্ডের নাগরিক রন ড্যানিয়েলকে এবং সর্বশেষ বিয়ে করেন আলমগীরকে। তাদের সংসার সুখেই কাটছে। ১৯৯৯ সালে বিয়ে করেন তারা। ২৬ মার্চ ছিলো এই দম্পতির বিবাহবার্ষিকী।

হুমায়ূন আহমেদ- শাওন

কথাশিল্পী প্রয়াত হুমায়ূন আহমেদ ও অভিনেত্রী শাওনের বিয়ে ছিল শোবিজে রীতিমতো একটি আলোড়ন। হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রীর নাম গুলতেকিন। এই দম্পতির তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। হুমায়ূন আহমেদ রচিত ’আজ রবিবার’ ধারাবাহিক নাটকের সেটে তার প্রেমে পড়েন মেয়ে শীলা আহমেদের বান্ধবী মেহের আফরোজ শাওন। এক সময় হুমায়ূন-গুলতেকিনের ৩০ বছরের সংসার ভেঙ্গে যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ কার্যকর হওয়ার পরে হুমায়ূন আহমেদ বিয়ে করেন শাওনকে। এই ঘরেও হুমায়ূন আহমেদের দুই ছেলে রয়েছে। আমৃত্যু হুমায়ূন আহমেদ ও শাওনের সংসার সুখেই কেটেছে।

সাবিনা ইয়াসমীন- কবির সুমন

জনপ্রিয় সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন প্রথম বিয়ে করেন এক ব্যাংক ম্যানেজারকে। এই সংসারে তাদের একটি কন্যা সন্তান আছে। কিন্তু এই বিয়ে বেশি দিন টেকেনি। মনের মিল না হওয়ায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। এর পরে সাবিনা বিয়ে করেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী কবির সুমনকে। এপাড় ওপার সংসারটা যে ভালো যায় তা বলা যাবে না।

সুবর্ণা মুস্তাফা- সৌদ

সুবর্ণা মুস্তাফা ১৯৮৪ সালে অভিনেতা হুমায়ুন ফরিদীকে বিয়ে করেন। এই দম্পতি দীর্ঘ ২৪ বছর একসঙ্গে সংসার করেন। ২০০৮ সালে সুবর্ণা ডিভোর্স দেন হুমায়ুন ফরিদীকে এবং এর পরপরই বিয়ে করেন নাট্য পরিচালক বদরুল আনাম সৌদকে। সুর্বণা মুস্তাফার চেয়ে বয়সে ১৪ বছরের ছোট বদরুল আনাম সৌদ। গত ৭ জুলাই ছিলো তাদের নবম বিবাহবার্ষিকী। আনন্দঘন ভাবে এ দিনটি পালন করেছেন তাঁরা।

বিজরী বরকত উল্লাহ- ইন্তেখাব দিনার

অভিনেত্রী বিজরী বরকত উল্লাহ ও সংগীত পরিচালক শওকত আলী ইমন একে অপরকে ভালোবেসে বিয়ে করেন। তাদের ঘরে ফুটফুটে সুন্দর এক কন্যা সন্তান জন্ম হয়। কিন্তু তাদের এ বিয়ে বেশি দিন টেকেনি। ডিভোর্স হয় তাদের। বিজরী পরে বিয়ে করেন অভিনেতা ইন্তেখাব দিনারকে। মেয়েকে নিয়ে দিনারের সাথে সুখেই কাটাচ্ছেন দিন। এইতো কিছুদিন আগে বিদেশ ভ্রমন করে আসলেন একসাথে।

জেনি-তানভীর

বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজাকে ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী জেনি। তবে তাদের সংসার বেশিদিন টেকেনি। এর পরে মডেল মিথিলার বোন মীম রশীদকে বিয়ে করেন অমিতাভ রেজা। আর জেনী বিয়ে করেন বেসরকারী টেলিভিশন চ্যঅনেল নাইনের অনুষ্ঠান প্রধান তানভীর খানকে। তাদের সংসারও বলা যায় সুখেই কাটছে।

হিল্লোল- নওশীন

মিডিয়াপাড়ায় হিল্লোল-তিন্নির বিয়ে বেশ আলোচিত ছিল। এটাও ছিল ভালোবাসার বিয়ে। তিন্নি ধর্মান্তরিত হয়ে মা-বাবাকে ছেড়ে হিল্লোলের কাছে চলে আসেন। এই দম্পত্তির ঘর আলো করে আসে এক কন্যা সন্তান। তবে এই তারকা দম্পত্তির সংসারও টেকেনি। তিন্নির প্রতি মাদক ও পরপুরুষের আসক্তির অভিযোগ তোলেন হিল্লোল। এ নিয়ে দুজনই দুজনের বিরুদ্ধে অভিযোগ পাল্টা-অভিযোগ তোলেন। যা বিবাহ-বিচ্ছেদ পর্যন্ত গড়ায়। এরপর হিল্লোল আরেক মডেল অভিনেত্রী নওশীনের সঙ্গে নতুন করে সংসার পেতেছেন। তবে এটা নওশীনেরও দ্বিতীয় বিয়ে। মিডিয়ায় কাজ শুরু আগে তিনি বিয়ে করেন প্রেমিককে। কিন্তু সেই বিয়ে টেকেনি বেশি দিন। সেই ঘরের একটি সন্তানও রয়েছে নওশীনের। দুজনে ভালো থাকার খবরই বেশি পাওয়া যায়। একসাথে নিয়মিত অভিনয় করছেন।

নকীব খান-সামিনা চৌধুরী

জনপ্রিয় শিল্পী সুরকার ও সংগীত পরিচালক নকীব খান বিয়ে করেছিলেন সংগীতশিল্পী সামিনা চৌধুরীকে। মতের অমিল হওয়ায় সামিনা চৌধুরী ডিভোর্স দেন নকীব খানকে। বিয়ে করেন অনুষ্ঠান নির্মাতা ইজাজ খান স্বপনকে। সুখেই আছেন দুজন।

অপূর্ব- প্রভা

ছোট পর্দার অভিনয়শিল্পী অপূর্ব সহশিল্পী প্রভাকে ভালোবেসে বিয়ে করেছিলেন। কিন্তু প্রভা বিয়ের আগে রাজিব নামক এক ছেলের সঙ্গে প্রেম ও অবাধ মেলামেশায় জড়িয়েছিলেন। অপূর্বর সঙ্গে প্রভার বিয়ের কিছুদিন পরে রাজিব ও প্রভার কিছু ভিডিওচিত্র ফাঁস হলে প্রভার সঙ্গে অপূর্বর বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে অপূর্ব নতুন সংসার বাঁধেন নাজিয়া হাসান অদিতির সঙ্গে। পরে মাহমুদ শান্ত নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন প্রভা। অপূর্বর সংসার সুখের চললেও প্রভার নামে বিভিন্ন সময় নানা অভিযোগ শোনা যায়। অভিনেতা শ্যামল মাওলার সাথেও তার ঘনিষ্টতা রয়েছে বলা জানা যায়।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.