Home / মিডিয়া নিউজ / বাবা মিঠুনের সঙ্গে চার সন্তানের যে ঘটনা জানলে চমকে যাবেন!

বাবা মিঠুনের সঙ্গে চার সন্তানের যে ঘটনা জানলে চমকে যাবেন!

মিঠুন চক্রবর্তী অভিনয়ের দিক দিয়ে টলিউড ও বলিউড উভয় জগতে সবচেয়ে জনপ্রিয়।

এমন কী কোনো গড ফাদার ছড়ায় কেবল অভিনয় দক্ষতা দিয়ে ভারতীয় সিনেমা

ইন্ডাস্ট্রিতে নিজের যে জায়গা তিনি তৈরি করেছেন তা সত্যিই অভাবনীয়।

মিঠুন চক্রবর্তী শুধু একটি নাম নয়, ব্র্যান্ড। বাংলা, হিন্দি ছবিতে অভিনয়ের পাশাপাশি নানান রিয়েলিটি শোতে মুখ্য বিচারিক ‘মহাগুরু’র আসনেও সমানভাবে ক্রেজ ছড়িয়েছেন দর্শকদের মনে।

কেরিয়ারের দিক থেকে একেবারে একশো শতাংশ সফল মানুষটির ব্যক্তিগত জীবনে কিন্তু রয়েছে নানান ওঠানামা। শোনা যায়, বলিউড ডিভা শ্রীদেবীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন মিঠুন।

তবে, স্ত্রী যোগিতা বালিকে ছেড়ে আসা তার পক্ষে সম্ভব হয়নি। তাই শ্রীদেবী বিয়ে করে নেন প্রযোজক বনি কাপুরকে। এখন যোগিতা বালি ও চার সন্তানকে নিয়ে সুখী গৃহকোণ মিঠুনের। তাঁর সঙ্গে চার সন্তানের যে ঘটনা জানলে চমকে যাবেন!

কিন্তু জানেন কি চার সন্তানের পিতা হয়েও মিঠুনের কখনোই ‘বাবা’ ডাক শোনার সৌভাগ্য হয়নি। যদিও চার সন্তানের সঙ্গেই মিঠুনের বন্ধুত্বপূর্ন সম্পর্ক।

তবে কেন অভিনেতা বাবা ডাক জোটেনি? এর পেছনের আসল কারণ একদা অভিনেতা নিজে মুখেই জানিয়েছিলেন। আর তা হলো, তার জ্যেষ্ঠপুত্র মিমোর বয়স ৪ বছর হয়ে গেলেও সে কথা বলতে পারতো না। কিন্তু ঈশ্বরের কৃপায় সে একদিন হঠাৎই ‘মিঠুন’ বলে ওঠে।

মিমোর কণ্ঠে প্রথম শব্দ ‘মিঠুন’ ছিল। এই শুনে হতবাক বাড়ির সবাই। তৎক্ষণাৎ মিমোকে নিয়ে যাওয়া ডাক্তারের কাছে। এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মিমোকে বারবার মিঠুন বলানো হয়।

বড়ো হওয়ার সাথে মিমোর এটি অভ্যাসে পরিণত হয়। আর বড়ো দাদার দেখাদেখি বাকি দুই ছোট ভাই ও বোনও বাবাকে মিঠুন বলেই ডাকতে থাকে। ফলে মিঠুনের সঙ্গে সন্তানদের সঙ্গে বন্ধুত্বপূর্ন সম্পর্ক হলেও বাবা ডাক শোনার সৌভাগ্য হয়নি অভিনেতার।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *