Home / মিডিয়া নিউজ / আখিরাতের জন্য আমরা কী করে গেলাম, তা সবারই ভাবা দরকার: ইলিয়াস কাঞ্চন

আখিরাতের জন্য আমরা কী করে গেলাম, তা সবারই ভাবা দরকার: ইলিয়াস কাঞ্চন

এক মহতী উদ্যোগ একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনার। প্রায় পৌনে ২ কোটি টাকা

ব্যয়ে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ঘোনাপাড়া গ্রামে দারুণ সুন্দর একটি মসজিদ নির্মাণ

করেছেন এই নায়িকা। আলোচিত এই মসজিদটির নামকরণ নিজের মায়ের নামে

‘দশগম্বুজ মা খাদিজা জামে মসজিদ’ রেখেছেন তিনি।

এদিকে নায়িকা রোজিনার এমন মহৎ কাজ দেখে বিস্মিত চিত্রনায়ক ও চলচ্চিত্র সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তুরস্কের নকশায় ৬ শতাংশ জমির উপরে নির্মিত এ মসজিদ দেখে অভিভূত তিনি।

এ নায়ক আশাবাদ ব্যক্ত করে বলেন, অভিনেত্রী রোজিনার মতো অন্যান্যরাও যেন এভাবে ইসলামের পথে সহযোগিতা নিয়ে এগিয়ে আসতে পারেন। দুই বছর ধরে নির্মাণ কাজ শেষ করে শুক্রবার হয় ‘দশগম্বুজ মা খাদিজা জামে মসজিদ’ -এর উদ্বোধন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনও।

এদিকে উদ্বোধন শেষে নিজের প্রতিক্রিয়ায় ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত তারকা বলেন, ‘রোজিনার এমন মহৎ কাজ দেখে আমি নিজেই বিস্মিত। তিনি তার মায়ের নামে এমন সুন্দর একটি মসজিদ করেছেন।

মুসলমান হয়েই আমাদের মরতে হবে। আখিরাতের জন্য আমরা কী করে গেলাম, তা সবারই ভাবা দরকার। রোজিনা তার এলাকায় এত্ত সুন্দর একটি মসজিদ নির্মাণ করেছে আসলেই এটা ভালো কাজ। তিনি খুবই ভালো মনের একজন মেয়ে। আমরা একত্রে অনেকগুলো সিনেমায় কাজ করেছি। দৃষ্টিনন্দন এই মসজিদ নির্মাণ করাতে এলাকাবাসীর জন্য অনেক খুশির খবর। আমি সব সময় আল্লাহর কাছে দোয়া করি রোজিনার মতো যেন সবাই তৌফিক অনুযায়ী ইসলামের পথে সহযোগিতা করে।’

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.