Home / মিডিয়া নিউজ / ছেলেমেয়ের স্কুলের পারফর্ম দেখতে হাজির শাহরুখ খান-ঐশ্বরিয়া

ছেলেমেয়ের স্কুলের পারফর্ম দেখতে হাজির শাহরুখ খান-ঐশ্বরিয়া

স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে ছেলে পারফ’র্ম করবে। তাই আব্রাম খানকে নিয়ে স্কুলে

হাজির হলেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও তার স্ত্রী গৌরি খান। এসময় আব্রামকে দেখা গেল রঙিন সাজে।

এদিকে সকাল সকাল মেয়ে আরাধ্যকে সাজিয়ে গুজিয়ে স্কুলে নিয়ে এসে হাজির হলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। একই স্কুলে পড়ে শাহরুখ পুত্র আব্রাম ও ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্য। স্কুলের বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে দুজনকে নিয়ে হাজির হন শাহরুখ-অ্যাশ।

আরাধ্যর সাজগোজ দেখেই বেশ বোঝা যাচ্ছিল যে স্কুলের অনুষ্ঠানে পারফর্ম করার জন্যই এমন সে’জেছে সে। এদিন আরাধ্যর পরনে ছিল লাল-সবুজ শাড়ি ও হলুদ ব্লাউজ। মাথায় সাদা ফুল, চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, কপালে লাল টিপ। মায়ের হাত ধ’রে এদিন স্কুলে ঢু’কতে দেখা যায় ৮ বছরের আরাধ্যকে। এদিন ঐশ্বরিয়ার পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার-কামিজ।এদিন নাতনির পারফরম্যান্স দেখতে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চনও ও ঐশ্বরিয়ার মা বৃন্দা রাই। হাজির হন পিসি শ্বেতা বচ্চন নন্দা।

অন্যদিকে ছোট্ট আব্রামকে সঙ্গে নিয়ে তার স্কুলে হাজির হন শাহরুখ-গৌরী দম্পতি। এদিন আব্রামের মুখে মেকআপ, ঠোঁটে লিপস্টিক দেখে বেশ বোঝ যায় স্কুলের অনুষ্ঠানে পারফর্ম করতে চলেছে সেও। আব্রামকে নিয়ে পা’পারা’ৎজিদের ক্যামেরার সামনে পোজও দেন শাহরুখ। সেই সব ছবি ভাই’রাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই প্রথম নয়, প্রত্যেক বছরই ছেলেমেয়েদের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তাদের সঙ্গে নিয়ে উপস্থিত থাকেন শাহরুখ-গৌরী, ঐশ্বরিয়া-অভিষেকরা।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.