Home / মিডিয়া নিউজ / চলচ্চিত্র নির্মাতা জীবিকার তাগিদে এখন বাড়ির দারোয়ান

চলচ্চিত্র নির্মাতা জীবিকার তাগিদে এখন বাড়ির দারোয়ান

টালিউডে এর এক সময়কার চলচ্চিত্র নির্মাতা সুব্রত রঞ্জন দত্ত এখন নিরাপত্তারক্ষীর কাজ করছেন।

জীবিকা নির্বাহের তাগিদে তিনি এই কাজ বেঁছে নিয়েছেন। তিনি ২০১৬ সালে নির্মাণ করেছেন

‘প্রবাহিণী’ নামের একটি চলচ্চিত্র। এ ছাড়া পথ শিশুদের নিয়ে নির্মাণ ‘কলি’। তবে এখনও এটি মুক্তি পায়নি। জীবনের পালাবদলে এই চলচ্চিত্র নির্মাত নিজেই এখন বাস্তব জীবনের চরিত্র হয়ে উঠেছেন। বাঁচার লড়াই আর সংসারধর্ম পালন করতে গিয়ে হয়ে গিয়েছেন বাড়ির দারোয়ান।

তিনি বর্তমানে ভিআইপি রোডের একটি আবাসনে ১২ ঘণ্টার নিরাপত্তারক্ষীর কাজ করেই সময় চলে যায়। তা সত্ত্বেও নতুন কাজের আশায় সারা রাত ডিউটির পরেও সকালে ছোটেন টালিপাড়ায়। ফিরে এসে আবারও আবাসনের গেটের সামনে রাত পাহারার কাজে যোগ দেন তিনি।

তিনি এই ব্যাপারে বলেন, স্ত্রী-মেয়েকে নিয়ে সংসার। চলতে হবে তো। কয়েক বছর বসে রয়েছি। শেষে এ কাজেই ঢুকে গেলাম। কোনো কাজই ছোট নয়। তবে তিনি হাল ছাড়েননি সুব্রত। তার কথায়, জীবন সিনেমার চিত্রনাট্যের মতোই গতিশীল। ভালো কাজের সুযোগ নিশ্চয়ই পাবো। চেষ্টা চালাতেই হবে।

এই ব্যাপারে ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স ডিরেক্টর অ্যাসোসিয়েশনের সম্পাদক বিমল দে বলেন, এটা দুর্ভাগ্যের। সুব্রত টালিগঞ্জের পরিচিত মুখ। এখন যাদের হাতে ক্ষমতা, তাদের দলের লোকজনই শুধু কাজ পায়। সুব্রতবাবুর মতো অভিজ্ঞ মানুষেরা কাজ পান না। এতে বাংলা ইন্ডাস্ট্রির দৈন্যদশাই ফুটে উঠছে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.