Home / মিডিয়া নিউজ / আবার গানে ফিরলেন আরফিন রুমি

আবার গানে ফিরলেন আরফিন রুমি

দীর্ঘদিন সংগীত জগত থেকে দূরে রয়েছেন এ সময়ের অন্যতম জনপ্রিয় ও প্রতিভাবান কণ্ঠশিল্পী

আরফিন রুমি। সংগীতে তাঁর অনিয়মিত হওয়ার কারণ হিসেবে নানাজন নানা কথা বলেছেন।

কেউ বলেছেন, শুধুই ইসলামী গান গাইবেন তিনি আবার কেউ বলছেন আত্মশুদ্ধির ব্রত পালন করছেন তিনি।

যাই হোক, দীর্ঘ ১৮ মাসের এই ‘না-থাকার’ পর মেইনস্ট্রিম মিডিয়ার সামনে এসেছেন এই নন্দিত শিল্পী। বলেছেন, ১৮ মাসের বিরতিতে ছিলাম। কী করেছেন, কেমন কাটল দিন- জানতে চাইলে রুমি বলেন, এই সময়টাতে আমি শুধু ধর্মকর্ম করেছি। নিজেকে সময় দিয়েছি। চেয়েছি প্রথমত আত্মার প্রশান্তি। ধর্ম নিয়ে অনেক পড়াশোনা করেছি। ধর্ম পালনের নিয়মনীতি শিখেছি। ধর্ম পালনের মধ্য একধরনের প্রশান্তি রয়েছে। আরো অনেক কিছুই শিখেছি, যা ভবিষ্যতে আমার কাজে দেবে।

এই সময়টাতে গান নিয়ে ভেবেছেন কি-না বা এখন গান নিয়ে কী ভাবছেন জানতে চাইলে তিনি বলেন, আসলে ১৮ মাসের জার্নিতে গান থেকে অনেক দূরেই ছিলাম। তখন আমার মনে হয়েছে, ভালোই আছি। আমি আর গান গাইব না। সবাইকে জানিয়ে দেই। তাহলে আমাকে কেউ আর বিরক্ত করবে না। আস্তে আস্তে আমার মনটা শান্ত হয়েছে। তবে, আগে আমি গানের কাজটি এগিয়ে রাখতাম। এখন ধর্মটাকেই প্রধান্য দিচ্ছি। আমার কাছে মনে হয় এটা আমার একটা সফর ছিল।

তিনি আরো বলেন, ১৮ মাসের সফর শেষ। অনেক কিছু শেখার মাধ্যমে সফরটা শেষ হলো। এবার আমি প্রস্তুত; নিজেকে চিনে নিজেকে জেনে নতুনভাবে হাঁটার জন্য।

গত ১৯ আগস্ট থেকে গানে ফেরার জন্য সম্পূর্ণ প্রস্তুত আরফিন রুমি। খুব শিগগিরই আমরা তাঁর কাছ থেকে নতুন কিছু উপহার পাওয়ার অপেক্ষায় থাকলাম।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *