Home / মিডিয়া নিউজ / ‘আমি আসিফের সঙ্গে সংসার করতে চাই’

‘আমি আসিফের সঙ্গে সংসার করতে চাই’

সন্তানের ভবিষ্যতের দিকে তাকিয়ে আসিফের সঙ্গে সংসার করতে চান বলে জানিয়েছেন তার স্ত্রী

মীমা শাহ অরণি (শামীমা)। অরণি বলেন, আমাদের সংসারে একটি কন্যাসন্তান রয়েছে। তার ভবিষ্যতের দিকে তাকিয়ে আমি আসিফের সঙ্গে সংসার করতে চাই।

সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম আপস করার শর্তে মডেল কাজী আসিফ রহমানকে ২০ মে পর্যন্ত জামিন দিয়েছেন। এর আগে গত ২৩ এপ্রিল ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত আসিফের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। পরে ২৫ এপ্রিল আদালত ৬ মে পর্যন্ত আসিফের জামিন মঞ্জুর করেছিলেন। স্বামীর জামিন মঞ্জুরের পর অরণি বলেন, যে কোনো শর্তে আগামী ২০ মে’র মধ্যে আপস করার শর্তে আসিফের জামিন মঞ্জুর করেছেন আদালত।

গত ৬ মার্চ ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আসিফের বিরুদ্ধে মামলা দায়ের করেন স্ত্রী মীমা শাহ অরণি। পরে আদালত তাকে গ্রেফতারের নির্দেশ দেন। এর পর ২২ এপ্রিল রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডাপ্রবাসী অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আসিফ। তাদের একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর থেকে আসিফ তাকে স্ত্রীর মর্যাদা দিতেন না। এছাড়া যৌতুকের দাবিতে আসিফ তাকে নিয়মিত নির্যাতন করতেন বলে মামলায় অভিযোগ করেন স্ত্রী মীমা শাহ অরণি (শামীমা)।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.