Home / মিডিয়া নিউজ / ৮ কোটি টাকার মালিক রুহি, চড়ে ৫০ লাখ টাকার গাড়িতে

৮ কোটি টাকার মালিক রুহি, চড়ে ৫০ লাখ টাকার গাড়িতে

বয়স মাত্র ১০। এরই মধ্যে জনপ্রিয়তার শীর্ষে। সোশাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা তুঙ্গে। ইনস্টাগ্রামে

তার ফলোয়ার ১০ লাখের বেশি। যার কথা হচ্ছে, সে হল রুহি ওরফে রুহানিকা ধাওয়ান। টেলিভিশনের পরদার জনপ্রিয় মুখ।

ভারতের জনপ্রিয় ধারবাহিক ‘ইয়ে হ্যায় মহব্বতে’র রুহি। আসল নাম রুহানিকা ধাওয়ান। তবে রুহি নামেই পরিচিতি বেশি। ভারতের টেলিভিশনের পর্দার শিশুশিল্পীদের মধ্যে রুহানিকা অন্যতম জনপ্রিয়। অনেকের মতে, রুহির জন্য ‘ইয়ে হ্যায় মহব্বতে’র জনপ্রিয়তা এত বেশি।

টেলিভিশনের পর্দার এই মিষ্টি মেয়েটি বাস্তব জীবনেও একইরকম। খুব ছোটো থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত। রুহির জনপ্রিয়তা যেমন, তেমনই তার আয়। শুনলে আপনি চমকে যাবেন। এই বয়সেই ৮ কোটিরও বেশি টাকার মালিক। এখানেই শেষ নয়, ৫০ লাখের গাড়িতে চড়ে ছোট্ট রুহি।

Audi A4 রয়েছে রুহানিকার। মুম্বাইয়ে রয়েছে ৩বিএইচকে ফ্ল্যাট, যেখানে সে পরিবারের সঙ্গে থাকে। পরিবারের সকলে আদর করে ‘রু’ নামে ডাকে। তবে রুহানিকার মা ডলি ধাওয়ান মেয়েকে “রুহান” বলে ডাকে। অভিনয় বাদে সাধারণ বাচ্চার মতো রুহিও খেলাধুলো করে সময় কাটাতে ভালোবাসে।

অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছে। পছন্দের বিষয় অঙ্ক, আর্টস এবং সায়েন্স। বড় হয়ে গায়িকা, অভিনেত্রী এবং ফ্যাশন ডিজ়াইনার হতে চায় রুহানিকা। সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি একাধিক বিজ্ঞাপনে কাজ করেছে রুহি। অভিনয় করেছে নামীদামি তারকাদের সঙ্গে। সূত্র-ইন্টারনেট

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.