Home / মিডিয়া নিউজ / চ্যালেঞ্জের মুখে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস!

চ্যালেঞ্জের মুখে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস!

ঢাকা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বিয়ে, চলচ্চিত্র থেকে দূরে থাকা, সন্তান নিয়ে প্রকাশ্যে

আসা এসব মিলিয়ে বেশ আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। সবকিছুর পর আবারও চলচ্চিত্রে মনোনিবেশ

হতে দেখা যায় তাকে। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন দুটি ছবিতে। ছবি দু’টি হলো ‘কানা গলি’ ও ‘কাঙ্গাল’। আর এই দুইটি ছবি নিয়ে চ্যালেঞ্জের মুখে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস!

এরই মধ্যে ‘কাঙ্গাল’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। শুটিংয়ের তারিখও ঠিক করা হয়েছে। তার মধ্যে জানালেন আপাতত সিনে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন না এই অভিনেত্রী।

১৬ নভেম্বর রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু বিশ্বাস। এতে সিজারের সময় করা সেলাই ফেটে রক্ত বের হয়। প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন এবং উন্নত চিকিৎসার জন্য গত শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু। সেখানে চিকিৎসা শেষে গত শনিবার ঢাকায় ফেরেন তিনি। চিকিৎসকরা তাকে ৩-৪ মাস বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

এদিকে ঢালিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শাকিব খান-অপু বিশ্বাসের ডিভোর্সের গুজব।

এরই মাঝে ছেলে আব্রাম খান জয়কে বাসায় রেখে কলকাতায় যাওয়ায় এক দফা মিডিয়া ট্রায়াল করিয়েছেন স্বামী শাকিব। ধারণা করা হচ্ছে, শাকিব চান না অপু সিনেমায় থাকুন! তবে এ বিষয়ে কিছু বলছেন না নায়িকা।

বদিউল আলম খোকন পরিচালিত ‘কাঙ্গাল’ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করার কথা ছিল ডিএ তায়েব ও বাপ্পি চৌধুরীর। এদিকে রবিন খান পরিচালিত ‘কানা গলি’ সিনেমায় অপুর বিপরীতে চিত্রনায়ক কাজী মারুফের অভিনয় করার কথা শোনা যাচ্ছে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.