Home / মিডিয়া নিউজ / শাকিব খান একটা স্বার্থপর: পপি

শাকিব খান একটা স্বার্থপর: পপি

জনপ্রিয় নায়ক শাকিলকে নিয়ে পপিকে জড়িয়ে বিনোদন জগতে অনেক আগে অনেক ধরণের

কথা উঠেছে। এ নিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় নায়িকা পপি আগে তেমন কিছুই বলেননি।

তবে এবার শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় ‘সেন্স অব হিউমার’নামের একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে এসে অতীতের বিষয় নিয়ে এবং চলচ্চিত্র জগতের নানা খুটিনাটি বিষয়ে নিয়ে অনেক কথাই তিনি দর্শকের সামনে তুলে ধরেছেন। আর প্রথমেই যে বিষয়টা চলে আসে সেটা হলো শাকিল খানের প্রসঙ্গ।

নায়িকা পপি এড়িয়ে যান নি বরং শাকিল সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিলো না। আমি যতোটুকু জানি শাকিলের অনেকগুলো প্রেম ছিলো, অনেকগুলো বিয়েও ছিলো। তাদের সাথে সে কমফোর্টেবল ছিলো। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে, এভাবে অনেকগুলো পর্ব গেছে। আমি এগুলোতে মানানসই ছিলাম না। তাই আমি সরে আসি।’

পপি আরো খোলাসা করে জানান, এসব ব্যাপার জানার পর তিনি ওই নায়কের জীবন থেকে সরে দাঁড়িয়েছিলেন। পপির মতে, প্রত্যেকের জীবনে ধাক্কা খাওয়ার প্রয়োজন রয়েছে। তাতে ভবিষ্যতে সতর্ক থাকা যায়। শাকিলের সঙ্গে তার প্রেম তেমনই একটি ধাক্কা।

শাবনুর, পূর্ণিমা এদের তো বিয়ে হয়ে গেছে প্রসঙ্গটা তুলে জয় যখন পপিকে বিয়ের প্রশ্ন ছুঁড়ে দেয়। তখন পপি ও বলেন হ্যাঁ এই বিষয়টাতে আমি একটু পিছিয়ে আছি অন্য সবার চেয়ে। মনের মত কাউকে পেলে অবশ্যই বিয়ে করবো।

কেমন ছেলে জীবন সঙ্গী হিসেবে চান পপি এরকম প্রশ্নের উত্তরে একদম সোজা উত্তর বিবাহিত কেউ নয়, অবিবাহিত ছেলেকেই বেছে নেবেন জীবন সঙ্গী হিসেবে।

এরপর ব্যক্তিগত বিষয় গুলোকে পার করার পর একে একে আরো অনেক বিষয় সামনে আসে অনুষ্ঠানের এক পর্যায়।

কয়েকজন নায়ক-নায়িকাকে নিয়ে প্রশ্ন করা হয় । তাঁদের মধ্যে কাকে কেমন লাগে পপির কাছে এবং প্রত্যেকের বিশেষণ দিতে বলা হয় যখন। তখনই একটু ধাক্কা খান জনপ্রিয় এই নায়িকা। তবুও সব চাপ সামলে নিয়ে নিজের মনের কথাটাই তুলে ধরেন দর্শকের সামনে।

প্রথমে নায়ক ফেরদৌস এবং রিয়াজের সম্পর্কে জিজ্ঞাসা করা হল এক বাক্যে বলে দেন তারা দুজনই অনেক ভালো কাজ করেন এবং দুজনেই অসম্ভব ভালো মানুষ। কিন্তু শাকিব খান সম্পর্কে বলতেই প্রথমে একটু সময় নেন পরে বলেন হিরো কিন্তু একটু স্বার্থপর।

পপি বলেন, ‘আমার কেনো জানি মনে হয় শাকিব খান বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে একটু কম ভালোবাসে। শাকিবের ভেতর দেশ প্রেম টা কম মনে হয়।’

এরপর সায়মন ইমন এবং নিরবের ভবিষ্যৎ ক্যারিয়ার নিয়ে ইতিবাচক কথা তার মুখে ফুটে ওঠে। নায়িকা সম্পর্কে বলতে বললে শাবনুর কে পপির খুব ভালো বান্ধবী হিসেবে বর্ণনা করেন। এবং আরো জানান শাবনুর খুব ভালো অভিনয় করে।

পূর্ণিমা কে নিয়ে বলা হলে সেভাবে কিছু বলেনি। কিন্তু পপি নিজের অপু বিশ্বাসের চেয়ে ভালো শিল্পী হিসেবে বর্ণনা দেন। আর এর কারণ ব্যাখ্যা ও করে দেন তিনি।

পপি বলেন, ‘অপু জুটি প্রথাকে বেশি জোর দেয়। কিন্তু আমি তা করি না। একজন আর্টিস্টকে সবার সাথে কাজ করতে হবে।’

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.