Home / মিডিয়া নিউজ / বিয়ে ও ভালোবাসাতে বিশ্বাসী নন সালমান : কারণ জানলে অবাক হবেন

বিয়ে ও ভালোবাসাতে বিশ্বাসী নন সালমান : কারণ জানলে অবাক হবেন

হাফ সেঞ্চুরী পুরণ করেছেন, মানে বয়স একান্ন। এখনও বিয়ে করেননি। কবে বিয়ে করবেন সালমান

খান? প্রশ্নটা মাঝে মাঝেই মাথা চাড়া দিয়ে ওঠে। অনেকে মজা করে বলেন, এটাই বোধহয় বলিপাড়ার সবথেকে বড় প্রশ্ন।

তবে, বিয়ে নিয়ে সালমান নিজে কী ভাবেন? সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এবিষয়ে মনোভাব ব্যক্ত করেছেন সালমান। যা শুনে তার ভক্তদের হতাশ হওয়ার যথেষ্ট কারণ রয়েছে। সালমানের মতে, বিয়ে আসলে টাকার অপচয় ছাড়া আর কিছু নয়।

শুধু বিয়ে কেন, ভালোবাসাতেও বিশ্বাসী নন সালমান, সেকথাও পরিষ্কার করে দিয়েছেন। ভালোবাসা বলে কিছু নেই, সবটাই আসলে প্রয়োজন এমনটা মনে করেন তিনি।

সাল্লুর কথায়, “আমি ভালোবাসায় বিশ্বাস করি না। পৃথিবীতে ভালোবাসা শব্দটির অস্তিত্ব থাকা প্রয়োজন আছে বলেও মনে করি না। আসল বিষয় হল প্রয়োজন। কার বেশি প্রয়োজন তার উপর নির্ভর করে। হয়তো আপনি কারোর কাছে কিছু সময়ের জন্য প্রয়োজনীয় হতে পারেন। কিন্তু, তিনি আপনার কাছে গুরুত্বপূর্ণ নাও হতে পারেন। আবার বিপরীত কথাটাও সত্য। হয়তো তারও একসময় আর আপনাকে দরকার লাগবে না। তাই প্রয়োজনটা দু-তরফ থেকে সমান হওয়া দরকার।”

সালমান ফ্যানদের একাংশের মতে, আগের থেকে এখন অনেকটা সংযত সালমান। আগে বেশ বদরাগী গোছের ছিলেন। কীভাবে নিজের মধ্যে পরিবর্তন আনলেন তিনি?

প্রশ্নের উত্তরে সলমান জানান, তিনি আগের মতোই আছেন। আর পাঁচজন সাধারণ মানুষের মতো সাইকেল চালান, রিকশায় চড়েন। এই তো কদিন আগে সাইকেলও চালিয়েছেন শহরে। বিভিন্ন কারণে, তার ভুল ধারনা ছিল। সেগুলো আস্তে আস্তে কেটেছে। গত ৩০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। তা সত্ত্বেও কীভাবে এত ভুল বোঝাবুঝি হল তা জানেন না। কিন্তু, এত কিছুর পরেও তিনি সেই আগেই মতোই আছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.