Home / মিডিয়া নিউজ / তার সঙ্গে আমার বিষয়টি একেবারেই ব্যক্তিগত : তানজিন তিশা

তার সঙ্গে আমার বিষয়টি একেবারেই ব্যক্তিগত : তানজিন তিশা

টিভি নাটক, বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করছেন এ সময়ের তরুণদের ক্রেজ মডেল-অভিনেত্রী তানজিন তিশা।

সমসাময়িককালে একাধিক নাটক, বিজ্ঞাপনচিত্র এমনকি মিউজিক ভিডিওতে কাজ করে ব্যাপক

সাড়া জাগিয়েছেন তিনি। বিশেষ করে তরুণদের মধ্যে তানজিন তিশার ভক্তের সংখ্যা

একটু বেশিই বলা চলে। আর তাই তাকে ঘিরে সবার কৌতূহলটাও কম নয়।

বিশেষ করে অন্য কিছুর পাশাপাশি তার বিয়ে নিয়েও ভক্তদের কৌতূহল অনেক। কবে বিয়ে করছেন তানজিন তিশা? এমন প্রশ্নই তার কম-বেশি অনেক ভক্তের। বিয়ের ব্যাপারে অনেকবারই গণমাধ্যমে কথা বলেছেন তানজিন তিশা। বরাবরই তার ভাষ্য ছিল, যেকোনো সময়ই বিয়ে করে ফেলতে পারি। এমন বক্তব্য কৌতূহলীদের আরো ধাঁধায় ফেলে দিয়েছে। যেকোনো সময় মানে তো হুট করেই বিয়ে করে ফেলতে পারেন তানজিন তিশা।

তা-ই কি করেছেন তিনি? এমনই গুঞ্জন রটেছে দিনকয়েক আগে। চারদিকে ফিসফিশ চলতে শুরু হলো- গত ১৯শে ফেব্রুয়ারি তানজিন তিশা গোপনে বিয়ে করেছেন। আর সেটা দেশীয় সংগীতাঙ্গনের এক হার্টথ্রব গায়কের সঙ্গেই হয়েছে। সত্যিই কি তাই? কী বলছেন তানজিন তিশা? তিনি প্রশ্ন শুনেই হাসতে শুরু করলেন। অবশ্য হাসি থামিয়ে উত্তরটাও দিয়েছেন।

তিনি বলেন, আমি যদি বিয়ে করি তাহলে নিশ্চয়ই সবাই জানতেন। জীবনের এত বড় একটা কাজ তা-ও লুকিয়ে করবো! তা হয় কী করে! মিডিয়াতে আমার কত মানুষের সঙ্গে সখ্য। তাদের না জানিয়ে বিয়ে আমি করব না। তাহলে লোকের মুখের কথায় কি বলবেন?

তানজিন তিশা বলেন, অনেকেই তো অনেক কথা বলবেন। এ নিয়ে পড়ে থাকলে চলবে না। তবে সবার উদ্দেশ্যে একটা কথা পরিষ্কার করতে চাই। তা হলো- ‘আই অ্যাম আনম্যারিড’। নিজেকে ‘আনম্যারিড’ বলেই দাবি করলেন তানজিন তিশা। তাহলে ওই সংগীত তারকার সঙ্গে ডুবে ডুবে জল খাওয়ার কথা সত্যি? আবারও নতুন প্রশ্ন জনপ্রিয় এ মডেল-অভিনেত্রীর জন্য। এখানেও সুকৌশলে উত্তর দিয়ে মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন তানজিন তিশা।

তিনি বলেন, দেখুন তার (ওই সংগীত তারকা) সঙ্গে আমার বিষয়টি একেবারেই ব্যক্তিগত। এ ব্যাপারে এখন কিছু বলতে চাইছি না। আর ব্যক্তিগত বিষয়টা নিজের মধ্যে রাখাই উত্তম বলে আমার বিশ্বাস। তবে হ্যাঁ, যদি কখনো মনে করি তাকে (ওই সংগীত তারকা) নিয়ে বা আমার প্রেম-বিয়ে নিয়ে সবার সঙ্গে শেয়ার করার সময় এসেছে, তখন অবশ্যই বলবো।

প্রসঙ্গত, বর্তমানে (সাক্ষাৎকারটি নেয়ার সময়) ঈদ উপলক্ষে বেশ কয়েকটি নাটকের কাজ নিয়ে ব্যস্ত আছেন তানজিন তিশা। পাশাপাশি চলতি মাসের প্রথম সপ্তাহে কলকাতায় একটি বিজ্ঞাপনে কাজের ব্যাপারে যাওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন তিনি। এমজমিন

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.