Home / মিডিয়া নিউজ / ‘ডিপজল ভাই আমাকে কেন বাদ দিল বুঝতে পারলাম না’

‘ডিপজল ভাই আমাকে কেন বাদ দিল বুঝতে পারলাম না’

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গত থার্টি ফার্স্ট নাইটে ঘটা করে ‘এক কোটি টাকা’ শিরোনামের

সিনেমার মহরত করেন। ছটকু আহমেদ পরিচালিত এ সিনেমায় নায়ক বাপ্পীর বিপরীতে নায়িকা

হিসেবে অমৃতাকে পরিচয় করিয়ে দেন সিনেমাটির প্রযোজক ও অভিনয়শিল্পী ডিপজল।

গত ১ জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হয়। এতে বাপ্পী-অমৃতা অংশ নেন। কিন্তু শুটিং-এ অংশ নিয়েও বাদ পড়েছেন অভিনেত্রী অমৃতা। অমৃতার পরিবর্তে এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শিরিন শিলা। আজ মঙ্গলবার ডিপজলের বাড়িতে চুক্তিপত্রে স্বাক্ষর করেন শিরিন শিলা। আকস্মিক ভাবেই কেন বাদ দেওয়া হলো তাঁকে?

এ বিষয়ে অমৃতা বলেন, আমাকে কেন বাদ দেওয়া হলো বুঝতে পারছি না। আমি ডিপজল ভাইকে ফোন দিয়েছিলাম কেন আমাকে বাদ দেওয়া হলো? ডিপজল ভাই আমাকে বলেছেন আমি নাকি নিজের কারণেই ছবি থেকে বাদ পড়েছি। কী কারণ থাকতে পারে এমন প্রশ্নের জবাবে অমৃতা বলেন, গতকাল আমাকে ডিপজল ভাই সাভারের বাড়িতে ডাকেন। গতকাল কোনো শুটিংও ছিল না আর আমার বাসার বাইরে থেকে আম্মু তালা দিয়ে গিয়েছিল যে কারণে আমি চাইলেও বাসা থেকে বেরোতে পারছিলাম না। আমি তাঁকে বলেছিলাম আমি যেতে পারছি না আজ।

অমৃতা আজ নিজের ফেসবুক টাইমলাইনে লিখেছেন, ‘আমি সম্মানের সাথে কাজ করতে চাই ,তার জন্য যদি ১০০ ছবি থেকে বাদ পরি সমস্যা নেই। সবাই আমার জন্য দোয়া করবেন। ‘

এই স্ট্যাটাস কেন এমন প্রশ্নের জবাবে অমৃতা বলেন, আম্মু আগেই বলেছিল যে আমি আমাকে নিয়ে তিনি সবসময় শুটিং-এ যাবেন যেহেতু আম্মু গতকাল বাসায় ছিল না সেহেতু যাওয়ার প্রশ্নই আসে না। আর তাছাড়া ছবিটা আমার করার ইচ্ছা ছিল না কেননা আমার পরীক্ষা ছিল। ডিপজল ভাই আমাকে বলেছিলেন সমস্যা নেই, ওভাবেই শিডিউল করা হবে। কিন্তু মাঝখান থেকে আমাকে পরীক্ষাটা ড্রপ দিতে হচ্ছে।

‘এক কোটি টাকা’ছবিতে ডিপজলের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। ডিপজলের চরিত্রের নাম আলী। আর বকুল চরিত্রে অভিনয় করছেন আঁচল।-কালের কণ্ঠ

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.