Home / মিডিয়া নিউজ / ‘এখন পর্যন্ত খবরটি সত্যই আছে, সব ধরনের কাজের সঙ্গেই আমি আছি’

‘এখন পর্যন্ত খবরটি সত্যই আছে, সব ধরনের কাজের সঙ্গেই আমি আছি’

টিভি পর্দার সাড়া জাগানো অভিনেতা মোশাররফ করিম। তার অভিনীত নাটক মানেই দর্শকদের কাছে

বাড়তি আনন্দের পরিপূর্ণ প্যাকেজ। কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। নাটকের মতো

ছবিগুলোতেও তার সাবলীল অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। পেয়েছেন দেশী ও আন্তর্জাতিক অনেক পুরস্কার। সমসাময়িক কাজের ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন তিনি-

*আপনি বলিউড নায়িকা মাধুরি দীক্ষিতের সঙ্গে অভিনয় করছেন খবরের সত্যতা কতটুকু?

**এখন পর্যন্ত খবরটি সত্যই আছে। ছবিটির নাম ‘সিতারা’। সাহিত্যিক আবুল বাশারের গল্প অবলম্বনে নির্মিত ছবিটি পরিচালনা করবেন কলকাতার পরিচালক আশিস কুমার রায়। মূলত বাংলাদেশের সীমান্তে চোরাচালান নিয়ে সিতারা সিনেমার কাহিনী গড়ে উঠেছে। ছবিটিতে অভিনয় বিষয়ে আমার সঙ্গে চূড়ান্ত কথা হয়েছে।

*এ ছবিতে কী ধরনের চরিত্রে অভিনয় করছেন আপনি?

**গল্প পরিবর্তন না হলে এ ছবিতে আমাকে মাধুরী দীক্ষিতের বডিগার্ডের চরিত্রে দেখতে পাবেন দর্শকরা। আপাতত এর বেশিকিছু আর ছবিটি সম্পর্কে বলতে পারছি না। ২০১৭ সালের জানুয়ারি মাসের শুরুর দিকেই শুটিং করার কথা রয়েছে। তখনই সব জানতে পারবেন সবাই।

*বিদেশী সিরিয়াল প্রচারে টিভি নাটকপাড়ায় অস্থিরতা শুরু হয়েছে। চলছে আন্দোলনও। এ বিষয়ে আপনার অবস্থান কী?

**আসলে আমাদের সংস্কৃতির উন্নয়নের জন্য সব ধরনের কাজের সঙ্গেই আমি আছি। শিল্পী ও নির্মাতাদের দেয়ালে পিঠ না ঠেকলে শহীদ মিনারে তারা যেত না। কাজেই বুঝতে হবে আমরা খারাপ অবস্থার মধ্য দিয়েই সময় পার করছি। যা দিন দিন আরও খারাপের দিকেই যাচ্ছে। এ সমস্যা থেকে উত্তরণ দরকার। সে উত্তরণের চেষ্টাই সম্মিলিতভাবে করছি আমরা। দেখা যাক কী হয়।

*‘কয়লা’ নামের একটি ছবিতে অভিনয় করার কথা ছিল। সেটির খবর কী?

**চলতি বছরের মাঝামাঝি সময়ে ‘কয়লা’ ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এতে আমার বিপরীতে মৌসুমী হামিদ অভিনয় করবেন। শিগগিরই এ ছবিটির শুটিং শুরু হবে।

*তৌকীর আহমেদের ‘হালদার’ কাজ কতদূর?

**ছবিটির গুরুত্বপূর্ণ ও কঠিন দৃশ্যগুলোর শুটিং শেষ হয়েছে। বেশ কিছুদিন হালদা নদীর আশপাশে অবস্থান করে এর শুটিং শেষ করেছি। নদীকেন্দ্রিক হওয়ায় দৃশ্যগুলো করতে বেশ পরিশ্রম করতে হয়েছে। কিছুদিনের মধ্যে আবার বাকি শুটিং ধারণ করা হবে। ছবিটি করতে গিয়ে দারুণ সব অভিজ্ঞতা হচ্ছে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.