Home / মিডিয়া নিউজ / ‘ভালো থেকো’ ছবিটি দেখার পরে আমার মগজ অসুস্থ হয়ে গেছে, বললেন পরিচালক নিজেই

‘ভালো থেকো’ ছবিটি দেখার পরে আমার মগজ অসুস্থ হয়ে গেছে, বললেন পরিচালক নিজেই

২০১৮ সালে ঢাকাই চলচ্চিত্র শুরুটা ভালো হয়নি। গত দুই মাসে বেশ কয়কটি ছবি মুক্তি পেলেও

দর্শক বা সমালোচকদের সন্তুষ্ট করতে পারেনি একটিও। গল্প ও নির্মাণের দুর্বল ছবি এমনকি ঝকঝকে

যৌথ প্রযোজনার ছবিও মুখ থুবড়ে পড়েছে এই সময়ে। এরমধ্যেই বড় তারকা হিসেবে গত শুক্রবার,

৯ ফেব্রুয়ারি মুক্তি পায় আরফিন শুভর ’ভালো থাকো’ ছবিটি। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিটির মাধ্যমে ঢাকা অ্যাটাকের পর প্রথম হলে আসলেন শুভ, সাথে নবাগতা তানহা তাসনিয়া। কিন্তু ছবিটি মুক্তির আগ থেকেই প্রযোজক ও পরিচালক দ্বন্দ্বের মধ্যে পড়ে। ছবিটি দর্শকদের না দেখার অনুরোধ জানিয়ে পোস্টার পর্যন্ত ছাপিয়েছেন পরিচালক। ঢাকার দেওয়ালজুড়ে সাঁটানো পোস্টারে তিনি আবেদন জানিয়েছেন- ’বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক ও রাজনৈতিক কর্মীরা এই ছবিটি দেখবেন না।’

ছবিটি মুক্তির পর জানতে চাওয়া হয় পরিচালক নিজে ছবিটি দেখেছেন কিনা। পরিচালক জাকির হোসেন রাজু জানান, এই ছবিটি দেখে তিনি অসুস্থ হয়ে গেছেন। তিনি বলেন, “শারীরিক অসুস্থতা নিয়ে ’ভালো থেকো’ ছবিটি দেখার পরে আমার মগজও অসুস্থ হয়ে গেছে।”

এদিকে নিজের ছবি দেখে এমন মন্তব্য করা আবার ছবি না দেখার অনুরোধ করে পোস্টার ছাপানোর কোন সঠিক ব্যাখ্যা তিনি দেননি। শুধু বলেছেন, “বিষয়টি নিয়ে খুব শিগগিরই সংবাদ সম্মেলন করব। ছবিটি নিয়ে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাব। প্রডিউসারও থাকবেন। ততদিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।”

শুভ-তানহা ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আসিফ ইমরোজ।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.