Home / মিডিয়া নিউজ / দেড় যুগের ক্যারিয়ারের সেই স্বপ্নটি পূরণ হলো না পপির!

দেড় যুগের ক্যারিয়ারের সেই স্বপ্নটি পূরণ হলো না পপির!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পপিকিছুদিন আগে আমেরিকান ড্রিমস’ নামের নতুন একটি চলচ্চিত্র চুক্তিবদ্ধ হয়েছিলেন।

কিন্তু শুটিং শুরু হওয়ার পর জানা গেল, এই ছবিতে পপির আর কাজ করা হচ্ছে না।

এতে পপির স্থানে অভিনয় করছেন নবাগত নায়িকা সূচনা আজাদ।

পপির দেড় যুগের ক্যারিয়ারে প্রথমবারের মতো খল চরিত্রে অভিনয় করার কাথা ছিল এই ছবির মাধ্যমে।

চরিত্রটি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন তিন-তিনবার জাতীয় পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী। পপি তখন জানিয়েছিলেন, ‘আমি সব সময় চরিত্রের ভিন্নতা খুঁজেছি। এই ছবির কেন্দ্রীয় চরিত্র আমি। সহজ-সরল একটি মেয়ে টাকা ও সম্মানের লোভে কতটা নিচে নামতে পারে, সেটাই ছবিটির গল্প। চেষ্টা করব চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার। আশা করছি, আমাকে নতুর রূপে দেখে দর্শকদের ভালো লাগবে।’

কিন্তু হঠাই করেই তাকে বাদ দেয়া হয়েছে এই ছবি থেকে। বড়পর্দায় পপিকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘চার অক্ষরের ভালোবাসা’ ছবিতে, তাও প্রায় ১৬ মাস আগে।

তাপর থেকে অনেকটা সময় পার হওয়ার পরও পপির হাতে নতুন কোনো ছবি আসেনি। অবশ্য গত বছরের আগস্টের দিকে হঠাৎ শোনা গিয়িছিল ‘সোনাবন্ধু’ নামে নতুন একটি ছবির কাজের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন পপি। তবে এই ছবির শুটিং এখনো চলছে। কিন্তু তাপরই পরিচালক জসিম উদ্দিনের নতুন ছবি ‘আমেরিকান ড্রিমস’-এ চুক্তিবদ্ধ হন তিনি।

তবে পপিকে বাদ দেয়ার কারণ হিসেবে পরিচালকের পক্ষ থেকে জানানো হয়েছে, শুটিং শুরুর আগে বেশ কয়েক দিন ধরে তার ফোন নম্বর নাকি বন্ধ পাওয়া গিয়েছে। বাসায় গিয়েও নাকি তার সঙ্গে কথা বলা সম্ভব হচ্ছিলো না। কিন্তু শুটিংয়ের সময়ও প্রায় খুব কাছাকাছি চলে আছিল। তাই আর সময় নষ্ট না করে নতুন নায়িকা সূচনা আজাদকে নিয়েই কাজ শুরু করেছেন।

এদিকে গত প্রায় চার-পাঁচ দিন ধরে পপির ব্যবহৃত মুঠোফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করে তা বন্ধ পাওয়া গেছে। চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউই তার কোনো খোঁজ দিতে পারছিলেন না। অনেকেই মনে করছেন, হয়তো দেশের বাইরে কোথাও বেড়াতে গেছেন, নয়তো সবার থেকে দুরে গিয়ে কয়েকটা দিন একান্তে কাটাতে চাইছেন পপি।

পরিচালক জসিম উদ্দিনের পরিচালনায় ‘আমেরিকান ড্রিমস’ ছবিতে নায়ক হিসেবে আছেন সাইমন সাদিক এবং তার নিয়িকা হিসেব থাকছেন সূচনা আজাদ। আগামী ৯ মার্চ থেকে ছবিটির শুটিংও শুরু হয়েছে। ছবিটির প্রায় ৭০ শতাংশ শুটিং হবে যুক্তরাষ্ট্রে। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে সংগীতশিল্পী পান্থ কানাইকে।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.