Home / মিডিয়া নিউজ / যে কারণে সমুদ্র সৈকতে স্বামী-সন্তানের সাথে বোরকা পরে ঘুরলেন শাবনূর

যে কারণে সমুদ্র সৈকতে স্বামী-সন্তানের সাথে বোরকা পরে ঘুরলেন শাবনূর

ঢাকাই সিনেমার একসময়কার অত্যন্ত জনপ্রিয় একজন নায়িকা শাবনূর। যখন তার জনপ্রিয়তা তুঙ্গে,

তখন হঠাৎ করেই তিনি অনিক মাহমুদ নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন।

এরমধ্যে গত ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি মা-ও হন।

এদিকে বিয়ে এবং সন্তান, এ নিয়ে শাবনূর কখনই সংবাদ মাধ্যমের সামনে কিছু বলেন নি। এমনকি তাদের ছবিও প্রকাশ করেননি। অথচ দেশের জনপ্রিয় একজন অভিনেত্রীর স্বামী-সন্তান নিয়ে সবারই একটা আগ্রহ ছিল। তারপরও কেন তিনি বিষয়টি এড়িয়ে গিয়েছিলন?

না। এবার আর তিনি আড়াল রাখতে পারেননি স্বামী সন্তানকে। প্রকাশ করেছেন তিনি তার স্বামী ও সন্তানের ছবি। এ প্রসঙ্গে তিনি একটি প্রভাবশালী দৈনিকের সাথেও কোলামেলা কথা বলেছেন।

শাবনূর জানিয়েছেন, ‘বলতে পারেন, নায়িকা হওয়ার কারণে আমাকে স্বাভাবিক জীবন বিসর্জন দিতে হয়েছে। মন চাইলেও কখনো নিজের মতো করে বাইরে কোথাও ঘুরে বেড়ানো সম্ভব হয়নি।

বাধ্য হয়ে বোরকা পরে বের হতে হয়েছে। কিন্তু আমারও তো ইচ্ছে করে, অন্যদের মতো করে ঘুরে বেড়াতে। কিন্তু তা কি আর হয়। বিয়ের পর তাই ভেবেছি, আমার স্বামী ​আর সন্তানকে যদি সাধারণ মানুষ না চেনেন হয়তো তাহলে তাদের সঙ্গে অন্তত বাইরে মনের আনন্দে ঘুরে বেড়াতে পারব। সেই ভাবনা থেকেই আসলে আমি স্বামী ও সন্তানকে সবার সামনে তুলে ধরতে চাইনি।’

উদাহরণ টেনে শাবনূর বলেন, ‘সপ্তাহ দু-এক আগে আমরা সবাই মিলে কক্সবাজার বেড়াতে গিয়েছিলাম। সমুদ্র সৈকতে নির্বিঘ্নে ঘুরে বেড়িয়েছি। স্বামী, সন্তানের সঙ্গে বোরকা পরেই ঘুরেছি। সাধারণ মানুষের সঙ্গে মিশে আনন্দ করছি। কেউ আমাকে চিনতে পারেনি। আমি আসলে এই আনন্দ থেকে বঞ্চিত হতে চাচ্ছিলাম না আর কি। তা ছাড়া, আমার স্বামীও টিভি আর পত্রিকায় চেহারা দেখানোর ব্যাপারে অতটা আগ্রহী নন।’

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.