Home / মিডিয়া নিউজ / ছাদে দাড়িয়ে গোসল, আবারো ভাইরাল প্রভার ভিডিও

ছাদে দাড়িয়ে গোসল, আবারো ভাইরাল প্রভার ভিডিও

বাংলাদেশের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা দীর্ঘ বছর ধরে তিনি বাংলা

নাটক এর সাথে জড়িত রয়েছেন এবং একের পর এক জনপ্রিয় নাটক তিনি ভক্তদের জন্য উপহার

দিয়ে যাচ্ছেন তার অভিনীত নাটকগুলো ব্যাপকভাবে জনপ্রিয় দেশে এবং দেশের বাইরে। সুনিপুণ

অভিনয় দক্ষতা এবং নজরকাড়া গ্লামার্স দিয়ে তিনি তার ভক্ত-অনুরাগীদের মন কেড়ে নিয়েছেন তার ভক্ত অনুরাগীরা সব সময় অপেক্ষা করে তাদের প্রিয় তারকা কবে আবার নতুন কিছু নিয়ে হাজির হবে তাদের সামনে

একজন মডেল হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন সাদিয়া জাহান প্রভা। মেরিলের সোপের একটি বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান তিনি। সেটি ২০০৫ সালের কথা।

বিজ্ঞাপনের পর নাটকেও সফল হন তিনি। অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন প্রভা। মাঝে বেশ কয়েকবার তার সিনেমায় অভিনয় কথা শোনা যায়। তবে শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। বড় পর্দায় এখনো ধরা দেননি এই অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব এই অভিনেত্রী। নিয়মিত সেখানে ছবি পোস্ট করে থাকেন প্রভা। ছবি বা ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে তার ভক্তরা হুহু করে লাইকের বন্যায় ভাসিয়ে দেন। আর সেগুলো ভাইরাল হতেও বেশি সময় লাগে না।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী। যেখানে দেখা গেছে, ছাদের মধ্যে শাড়ি পড়ে বৃষ্টিতে ভিজছেন প্রভা। আর এমন ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ছড়িয়ে পড়ে অর্ন্তজালে।

প্রভার এমন ভিডিওতে লাইকের বন্যা বয়ে যায়। পাশাপাশি তার ভক্তরা সেখানে কমেন্ট করতেও ভুলেননি। অনেকেই আবার কমেন্ট করেছেন, বছরের শেষটা এমন হবে আগে ভাবিনি।

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা দেশের আলোচিত অভিনেত্রী দের মধ্যে একজন তবে তিনি ছোটপর্দাতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন এবং সেখানে তার সফলতা ব্যাপক ব্যক্তিগত জীবনে

অভিনেত্রী প্রভা বিয়ে করেছিলেন অভিনেতা জিয়াউল হক অপূর্বকে তবে সেই সংসার টেকেনি এরপর নানান ব্যক্তিগত কারণে সমালোচনার শিকার হয়েছিলেন এবং মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই সমালোচনা শুনতে হয়

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.