Home / মিডিয়া নিউজ / শাকিব খানের ভাতিজি এখন বাপ্পী চৌধুরীর নায়িকা

শাকিব খানের ভাতিজি এখন বাপ্পী চৌধুরীর নায়িকা

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা শাকিব খান বছর ধরে তিনি বাংলা সিনেমার সাথে সম্পৃক্ত রয়েছেন

এবং সুনিপুণ অভিনয় দক্ষতা দিয়ে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সর্বশ্রেষ্ঠ আসনে এবং একমাত্র

তিনি আছেন বাংলা সিনেমা কে বাঁচিয়ে রেখেছেন এবং দর্শক তার ছবি এখনো দেখছে যার কারণে

হলগুলো লাভের মুখ দেখতে পারছে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা এর সাথে অভিনয় করেছেন

শিশুশিল্পী হিসেবে ফারদিন দীঘি তবে শিশুশিল্পী থেকে এবার অভিনেত্রী এবং পূর্ণাঙ্গভাবে চলচ্চিত্রে নিজেকে নিয়োজিত করছেন দিঘী

চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়া দীঘি চলচ্চিত্র নায়িকা হচ্ছেন। একটি মোবাইল অপারেটর কোম্পানির বিজ্ঞাপন দিয়ে সাড়া ফেলেছিল শিশু দীঘি।

বাবা-মেয়ের সেই বিজ্ঞাপনে আবেগে ভেসেছিল সারা দেশ। এরপর শিশুশিল্পী হিসেবে পর্দায় হাজির হয়ে দর্শকদের মাতিয়েছিলেন দীঘি। এবার পুরদস্তুর নায়িকা হিসেবে আবির্ভূত হচ্ছেন। এরিমধ্যে কাজ শুরু করেছেন শাপলা মিডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া দুটি ছবিতে। এবার ঢাকাই সিনেমার খ্যাতিমান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। এতে দীঘির নায়ক বাপ্পি চৌধুরী।

শনিবার (১৭ অক্টোবর) এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে ’তুমি আছো তুমি নেই’ নামে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন নায়ক-নায়িকা। পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু সংবাদমাধ্যমকে জানান, ছবিটির শুটিং আগামী ১৫ নভেম্বর থেকে শুরু করার পরিকল্পনা নিয়েছেন তিনি।

ঝন্টু বলেন, আমরা স্বাস্থ্যবিধি মেনে কাজের প্রস্তুতি নিচ্ছি। ঢাকার বাইরে কোনো একটি লোকেশনে টানা শুটিং করবো। এক লটেই সিনেমার ক্যামেরা বন্ধ হবে বলে আশা করছি। ’তুমি আছো তুমি নেই’ সিনেমাটি ২০২১ সালের শুরুতেই মুক্তি পাবে।

উল্লেখ্য, পাঁচ থেকে ছয় বছর বয়সে দিঘী ৩৬টি চলচ্চিত্রে অভিনয় করেন। ২০০৬ সালে কাবুলিওয়ালা, ২০১০ এ চাচ্চু আমার চাচ্চু এবং

২০১২ সালে এক টাকার বউ সিনেমায় অভিনয়ের জন্য শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন দিঘী। ২০১১ সালে দিঘীর মা দোয়েল মারা যান। তারপর অনেকটা আড়ালে চলে যান তিনি। মনোযোগ দেন পড়ালেখায়। দীঘির বাবা অভিনেতা সুব্রত বলেন, দিঘীর ইচ্ছা আছে সে সিনেমায় অভিনয় করবে। বিজ্ঞাপনচিত্রেও কাজ করতে চায় সে। বলেছিলাম এসসির পর নিয়মিত কাজ করুক। তবে ওর মায়ের স্বপ্ন ছিল ডাক্তার বানাবে দিঘীকে। আমারও ইচ্ছা তাই। সেই স্বপ্ন যেন পূরণ হয়। পাশাপাশি অভিনয়ও করুক।

শিশুশিল্পী হিসেবে তাঁর আগমন ঘটেছিল বাংলা চলচ্চিত্রে এবং যখন তিনি শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন তখন ব্যাপক প্রশংসা করেছিলেন সবার থেকে কারণ তার অনবদ্য অভিনয় এবং শিশুসুলভ আচরণ গুলো ছিল সেগুলো মানুষকে মুগ্ধ করেছিল তার বাচনভঙ্গি এবং অভিনয় দুটোতেই তিনি বাজিমাত করেছিলেন এবার নিজেকে ভালোভাবে তৈরি করে নিয়ে অভিনয় আসতে চলেছেন ফারদিন দীঘি

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.