Home / মিডিয়া নিউজ / দেখা গেলো আমার ভালো লাগলো বিয়ে করে ফেললাম দুদিন পরে আবার ডিভোর্স দিয়ে দিলাম :পপি

দেখা গেলো আমার ভালো লাগলো বিয়ে করে ফেললাম দুদিন পরে আবার ডিভোর্স দিয়ে দিলাম :পপি

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি দীর্ঘ বছর ধরে বাংলা

সিনেমার সাথে জড়িত রয়েছেন এবং অসংখ্য সিনেমা তিনি উপহার দিয়েছেন সে নব্বইয়ের

দশক থেকে সালমান শাহ এর যখন যুগ ছিল তখন সিনেমা অঙ্গনে এসেছিলেন তিনি এর

আগে অবশ্য তিনি মডেলিং এর সাথে যুক্ত ছিলেন এবং মডেলিং থেকে সোজা সিনেমা অঙ্গনে এসে পড়েন তিনি এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে একাধারে করে গেছেন বহু জনপ্রিয় সিনেমা

চিত্র নায়িকা সাদিকা পারভিন পপি। ১০৯৭ সালে কুলি সিনেমার মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন তিনি। এরপর দীর্ঘদিন দর্শকের ক্যারিয়ারে তার ঝুলিতে জমেছে অসংখ্য সুপারহিট সিনেমা।

পেয়েছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বয়স চল্লিশ পেরোলেও মনের মতো পাত্র খুঁজে পাননি এই নায়িকা। কেমন পাত্র খুঁজছেন তিনি?

সম্প্রতি সময়ে একটি বেসরকারি টেলিভিশনে তিনি কথা বলেছেন তার বিয়ে শিল্প সমিতি এবং বর্তমান হালচাল নিয়ে।

জায়েদ খান ও আপনাকে জড়িয়ে মিডিয়াপাড়ায় গুঞ্জন রয়েছে বিয়ের…

পপি বলেন, ইন্ডাস্ট্রিতে কাজ করতে গেলে আমাদের অনেকের সাথেই ওঠা বসা করতে হয়। সবার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকতে হয়। সেই জায়গা থেকে মানুষ অকারণে গসিপ তৈরি করে, সেটা আমাদের ক্যারিয়ারের জন্য হুমকি। আমি প্রত্যেকের কাছে অনুরোধ করবো অযোগ্য ব্যক্তির সঙ্গে আমাকে জড়িয়ে আমার ক্ষতি করবেন না। তার সঙ্গে আমার কোনো ব্যক্তিগত সম্পর্ক ছিল না। যেটুকু ছিল সেটুকু হচ্ছে প্রফেশনাল।

কবে বিয়ে করছেন?

পপি বলেন, বিয়ের ব্যাপারে আমি বরাবরই একটা কথা বলি যে, বিয়ে নিয়ে বর্তমানে যে ভাঙা-গড়া দেখি। ওই যে একটা কথা বলে না বাবু খাইছো, বাবু ঘুমাইছো এই একই জিনিস একজনকে না ১শ জনকে সেন্ড করছে। এই জিনিসগুলো আমি আসলেই পচ্ছন্দ করি না। কোন সময় অনেস্ট জিনিসটা খুবই গুরুত্বপূর্ণ। বিয়ে করার জন্য একজন সৎ যোগ্য একজন ভালো মানুষ দরকার।

তিনি বলেন, দেখা গেছে আমি কাজ নিয়ে এতটা ব্যস্ত থেকেছি, আমার ফ্যামিলির দায়িত্ব অনেক বেশি ছিল। যেহেতু আমি সকলের বড়।

ভাই বোনকে দেখাশোনার জন্য আমাকে অনেক সময় দিতে হয়েছে। নিজের জন্য আসলে সময় পাইনি, প্রেম করার সময় পাইনি। বিয়ের ক্ষেত্রে আমার একটাই সিদ্ধান্ত, আমি আমার মনের মতো পাত্র যখন পাবো তখনই বিয়ের সিদ্ধান্ত নেবো।

পপি বলেন, হুট হাট করে বিয়ের ডিসিশন নেবো না। যখন তখন প্রেমেও পড়ি না। আমাদের ফ্যামিলিতে ডিভোর্সকেও সাপোর্ট করেনা।

দেখা গেলো আমার ভালো লাগলো বিয়ে করে ফেললাম দুদিন পরে আবার ডিভোর্স দিয়ে দিলাম এই নীতিতে আমি বিশ্বাসী না। এজন্য একটু সময় নিয়ে যোগ্য এবং ভালো মানুষকে বিয়ে করতে চাই। আমাকে সম্মান করবে ভালোবাসবে, আমার ফ্যামিলি আমার ক্যারিয়ার সবকিছুকে রেস্পেক্ট করবে এবং কেয়ার করবে। এমন একটা মানুষের জন্য আমি ওয়েট করছি।

দীর্ঘ ৪০ বছর পেরিয়ে গেলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি নব্বইয়ের দশকে কুলি সিনেমার

মাধ্যমে তার অভিনয় জীবনের সূচনা হয়েছিল এবং এরপর আর তাকে কখনোই পিছনে ফিরে তাকাতে হয়নি দীর্ঘদিন দর্শকের মন জয় করে ক্যারিয়ারে তার অসংখ্য সিনেমা তিনি করে ফেলেছেন পেয়েছেন একাধিক বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার তবে বিভিন্ন সময়ে তার বিয়ের কথা নিয়ে প্রশ্ন তোলেন ভক্ত সমর্থক রা

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.