Home / মিডিয়া নিউজ / শাকিব ৫ লাখ টাকায় রাজি হলেও তাকে নেব না : লিটন

শাকিব ৫ লাখ টাকায় রাজি হলেও তাকে নেব না : লিটন

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান শুধুমাত্র তিনি এখন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা নয় বরং

পার্শ্ববর্তী দেশ ভারতেও তিনি ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে এই কয়েক বছরে ভারত-বাংলাদেশ যৌথ

প্রযোজনায় ছবিটি মধ্যে নির্মিত হয়েছে এছাড়াও ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ও তার ছবি মুক্তি পেয়েছে এবং

বলা চলে কলকাতাতে যেসব অভিনেতারা রয়েছে তাদের কাতারে চলে গেছে শাকিব খান অসাধারণ অভিনয় দক্ষতা আর সুদর্শন চেহারার কারণে খুব সহজেই পার্শ্ববর্তী দেশ ভারতে তার ডাকনাম ছড়িয়ে পড়েছে

ঢাকাই চলচ্চিত্রের দক্ষ নির্মাতা শাহাদৎ হোসেন লিটন। নির্মাণ ক্যারিয়ারে ৫২টি সিনেমা পরিচালনা করেছেন তিনি। এর মধ্যে ২৩টি সিনেমা নির্মাণ করেন শাকিব খানকে নিয়ে।

তার নির্মিত সর্বশেষ সিনেমা ’অহংকার’। গত বছর মুক্তিপ্রাপ্ত এ সিনেমাতেও অভিনয় করেন শাকিব খান। শাকিবের সঙ্গে তার সখ্যতা কতটা তা এ থেকেই অনুমেয়। কিন্তু সেই শাকিবকে নিয়ে আর সিনেমা নির্মাণ করতে আগ্রহী নন শাহাদৎ।

সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগে সোচ্চার হয়েছেন প্রযোজক ও নির্মাতারা। এ বিষয়ে শাহাদৎ হোসেন লিটন বলেন—শাকিব খান অনেক ভাগ্যবান।

চলচ্চিত্রের এই মন্দার বাজারেও তিনি দর্শকদের বিনোদিত করছেন। তিনি যেহেতু বিরামহীন কাজ করে যাচ্ছেন, তাই শিডিউল ফাঁসানোটা ব্যাপার না! শাকিবের চেয়ে আমাদের মতো লোকদের এই বিষয়ে দায় বেশি। কারণ শাকিবকে বিশ্রাম দিতে হবে। কিন্তু তাকে নিয়ে বিরামহীন কাজ করেই যাচ্ছি। যার ফলে সে শিডিউল ফাঁসিয়েছে। এজন্য আমরা-ই দায়ী।

শাকিবকে নিয়ে নতুন করে কাজ করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে এই নির্মাতা বলেন—শাকিব খানকে নিয়ে কাজ করার ইচ্ছে আমার নেই। আর এখন শাকিবের সিনেমাও চলে না।

কিছুদিন আগে শুনলাম শাকিব নাকি পারিশ্রমিক কমানোর ঘোষণা দিয়েছেন। এমন সিদ্ধান্তের জন্য শাকিবকে সাধুবাদ জানাই। শাকিব যদি পাঁচ লাখ টাকায়ও সিনেমা করে তাহলেও তাকে নিয়ে সিনেমা বানাবো না।

শাহাদৎ হোসেন লিটন চিত্রপরিচালক রানা মাসুদের সহকারী হিসেবে কাজ শুরু করেন। ২০০৪ সালে ’রুখে দাঁড়াও’ সিনেমার মাধ্যমে চিত্রপরিচালক হিসেবে তার অভিষেক হয়। একে একে শাহাদাৎ ৫২টি সিনেমা নির্মাণ করেন। শাকিব খানের সফলতার পেছনে এই নির্মাতার অবদান কম নয়।

শাকিবকে নিয়ে নির্মিত তার প্রায় সব সিনেমাই ব্যবসাসফল। শাকিবকে নিয়ে নির্মিত এই পরিচালকের উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—’কাবিন নামা’, ’তুমি স্বপ্ন তুমি সাধনা’, ’মিয়া বাড়ির চাকর’, ’প্রেমে পড়েছি’, ’বলো না কবুল’, ’তোমাকে বউ বানাবো’, ’টাকার চেয়ে প্রেম বড়’ প্রভৃতি।

ঢাকাই ছবির আলোচিত অভিনেতা-শাকিব-খান খুব অল্প সময়ে তিনি যে সফলতা পেয়েছেন সেটা বলা যায় না বরং এটা সত্যি কথা যে তিনি বেশ অল্প বয়স থেকে

সিনেমা জগতে এসেছিলেন এবং আস্তে আস্তে করে নিজেকে আজকের এই অবস্থানে তুলে এনেছেন এবং জীবনে তার রয়েছে সফলতা বলা হয়ে থাকে বাংলা চলচ্চিত্রের নায়ক সালমান শাহ এর পরে বাংলা চলচ্চিত্র কে এখনো পর্যন্ত আঁকড়ে ধরে রেখেছেন শাকিব খান এবং তার কারণেই এখনো মানুষ হলে গিয়ে ছবি দেখে

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.