Home / মিডিয়া নিউজ / দুই বাংলার সেতুবন্ধনে নাচলেন প্রভা

দুই বাংলার সেতুবন্ধনে নাচলেন প্রভা

’বাজলো ঝুমুর তারার নূপুর’ এই অনুষ্ঠানটি বাংলাদেশ এবং কলকাতার টেলিভিশন ও চলচ্চিত্র

শিল্পীদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানটির কোনো পর্বে এগিয়ে

থাকে টিম কলকাতা আবার কোন পর্বে টিম ঢাকা। এগিয়ে থাকা আর পিছিয়ে পড়ার এই তুমুল লড়াইয়ে

টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে চলেছে এই অনুষ্ঠান। অনুষ্ঠানটিতে আগামীকালকের নতুন পর্বে টিম

ঢাকার দ্বিতীয় লাইফ লাইনের তারকা হিসেবে পারফর্ম করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি কি আসলেই পারবেন টিম ঢাকাকে এগিয়ে রাখতে সেটি জানতে হলে চোখ রাখতে হবে মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাত ১০ টায় নাগরিক টিভিতে।

প্রভা বলেন,’আমি তেমন ভালো নাচতে পারি না। মূলত কোরিওগ্রাফারদের সহযোগিতায় আমি এই কাজটা করেছি। আর তাছাড়া প্রায় ছয়-সাত বছর পর আমি কোন নাচের শোয়ে পারফর্ম করতে যাচ্ছি। যদিও এর আগে এর আগে বিভিন্ন পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নিয়েছি কিন্তু কোনো প্রতিযোগিতার অনুষ্ঠানে এটাই আমার প্রথম অংশগ্রহণ। আমি টিম ঢাকাকে এগিয়ে রাখতে পারবো কিনা জানি না। তবে আমি আমার সম্পূর্ণটা দিয়ে চেষ্টা করবো এগিয়ে রাখার জন্য।’
উভয় বাংলার সংস্কৃতির ঐতিহ্যের ধারাকে দুই বাংলার টেলিভিশন দর্শকদের মাঝে তুলে ধরার জন্যই ’বাজলো ঝুমুর তারার নূপুর’ অনুষ্ঠানটির আয়োজন করা হয়। যার পৃষ্ঠপোষকতায় যুক্ত রয়েছেন ডায়মন্ড ওয়ার্ল্ড এবং পাওয়ার্ড বাই সোহানা ইলেকট্রনিক্স। এছাড়া এই আয়োজনের সহযোগিতায় আছেন মমতাজ হারবাল লিমিটেড।

অনুষ্ঠানটির মূল প্রতিযোগিতায় বাংলাদেশ এবং ভারত থেকে অংশগ্রহণ করেছেন ছয় জন করে মোট বারোজন তারকা। বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন টিভি অভিনেত্রী ইশানা,ভাবনা,জান্নাতুল ফেরদৌস পিয়া,স্পর্শিয়া,অমৃতা এবং সাফা কবির এবং কলকাতা থেকে রিমঝিম,সোহিনী,এনা সাহা,লাভলী,তিথি ও প্রীতি।

অনুষ্ঠানের প্রতিটি পর্বে প্রধান বিচারক হিসেবে আছেন বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং কলকাতার এক সময়ের সাড়া জাগানো নায়িকা ও বর্তমান ভারতীয় লোকসভার সংসদ সদস্য শতাব্দী রায়। এছাড়াও বিভিন্ন পর্বে বাংলাদেশ থেকে অতিথি বিচারক হিসেবে যুক্ত রয়েছেন চিত্রনায়িকা মৌসুমী,চিত্রনায়ক ফেরদৗস,সংগীতশিল্পী আঁখি আলমগীর,অভিনেতা তৌকীর আহমেদ এবং সজল। অপরদিকে কলকাতা থেকে সংগীতশিল্পী জোজো,অনিন্ধ,শ্রীলেখা মিত্র এবং নৃত্যবিশারদ তনুশ্রী শংকর।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.