Home / মিডিয়া নিউজ / অনুরোধ করে লজ্জা দেবেন না : ফারিয়া শাহরিন

অনুরোধ করে লজ্জা দেবেন না : ফারিয়া শাহরিন

মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন মালেশিয়া প্রবাসী। পড়ালেখার জন্য সেখানে থাকেন।

তবে মাঝে মধ্যে দেশে ফিরে নাটক-টেলিফিল্মে কাজ করেন। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন।

তাই অনেকে হয়ত ভাবছেন, ফারিয়াকে আবারও পর্দায় দেখা যাবে। কিন্তু উল্টো পথে হাঁটার

চেষ্টা করছেন মডেল ও অভিনয়শিল্পী ফারিয়া শাহরিন। তিনি ফেসবুকে ঘোষণা দিয়েছেন, কয়েকটা দিন নিজের মতো করে থাকতে বাবা-মায়ের কাছে এসেছেন। কেউ যেন কোনো কাজের অনুরোধ না করেন। শুক্রবার (২৪ আগস্ট) ফেসবুকে একটি স্ট্যাটাসে ফারিয়া বলেন, ’সম্মানিত মিডিয়ার ভাইয়েরা আমার, আপনাদের কাছে বিনীত অনুরোধ, আমাকে কোনো কাজের অনুরোধ করে লজ্জা দেবেন না। আমি খুব কম সময়ের জন্য বাংলাদেশে এসেছি। ঈদ উদযাপন করতে এবং আমার পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটানোর জন্য। আর এত্তগুলা খাওয়ার জন্য। তাই এই ছুটিতে কোনো কাজ করতে ইচ্ছুক না।’

ফারিয়া স্ট্যাটাসে আরও বলেন, মিডিয়ার কথিত স্লিম ফিগারের শুকনা কাঠিও আমি না, মাশাল্লাহ বড়ই স্বাস্থ্য আমার এখন। সুতরাং এই অবস্থায় আমি কোনো কাজ করতে চাই না। যখন ইচ্ছুক হবো, নিজেকে প্রস্তুত মনে হবে, তখন আমি নিজেই আপনাদের জানাবো। আমি এখন শুধুই আনন্দ করতে চাই আর মন ভরে খেতে চাই। এবং আমার ফ্যামিলি ও বন্ধুদের ভালোবাসা পেয়ে আহ্লাদে গদগদ হতে চাই।

ফারিয়া শাহরিন বলেন, মিডিয়ার প্রতি সম্মান রেখেই বলছি, মিডিয়া আমার কাছে অনেক কিছু, কিন্তু সবকিছু না। দয়া করে কেউ ফোন দিয়ে আমাকে আর পাগল বানাবেন না।

২০০৭ সালে ’লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ’কথা দিলাম’

প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। সমসাময়িকদের তুলনায় ফারিয়ার কাজের সংখ্যা একেবারেই কম।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.