Home / মিডিয়া নিউজ / বুবলীর সঙ্গে ঝামেলা: যা বললেন নুসরাত ফারিয়া

বুবলীর সঙ্গে ঝামেলা: যা বললেন নুসরাত ফারিয়া

প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন দুই বাংলার আলোচিত নায়ক শাকিব খান ও নায়িকা

নুসরাত ফারিয়া। দীর্ঘদিন তারা ঢালিউড ও টলিউডের ছবিতে কাজ করলেও কখনো এক ছবিতে জুটি

বাঁধা হয়নি তাদের। জানা গেছে, শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণ করা হবে ছবি ’শাহেনশাহ’।

পরিচালক শামীম আহমেদ রনি। সেখানেই শাকিব ও নুসরাত জুটি হয়ে কাজ করবেন। শাপলা মিডিয়ার

কর্ণধার সেলিম খান গণমাধ্যকে বিষয়টি নিশ্চিত করেছেন। পরপর কয়েকটি ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন বুবলী। তবে হঠাৎ বুবলীকে হটিয়ে নুসরাত হচ্ছেন শাকিবের প্রিয়তমা। হঠাৎ বুবলীর পরিবর্তে নুসরাত কেন? তাতে বুবলীর সঙ্গে নুসরাতের কোনো ঝামেলা হবে? এসব বিষয়ে কথা বলেছেন শাকিবের নতুন প্রিয়তমা নুসরাত ফারিয়া। এই বিষয়ে নুসরাত ফারিয়া বলেন,বুবলীর সঙ্গে কেন ঝামেলা হবে? দেশের একজন জনপ্রিয় তারকা সর্বজনীন হওয়া উচিত। ছবিতে চরিত্রের প্রয়োজনে কিংবা নির্মাতারা যদি মনে করেন, তাহলে শাকিব খানের বিপরীতে অন্য নায়িকারা অভিনয় করতেই পারেন। আমি মনে করি, তারকারা একে অপরের সঙ্গে মিলেমিশে জুটি হয়ে কাজ করলে নতুন স্বাদের ছবি তৈরি হবে। দর্শকও ভিন্ন ভিন্ন স্বাদের ছবি দেখার সুযোগ পাবেন। পরিচালকেরা নতুন নতুন গল্পের ছবি তৈরিতে উৎসাহিত হবেন।

নতুন জুটিতে কেউ অভিনন্দন জানিয়েছেন কিনা, এমন প্রশ্নে এই নায়িকা বলেন, অভিনন্দন জানিয়েছেন। এভাবে বড় তারকার সঙ্গে বেছে বেছে বড় বাজেটের ছবিতে কাজ করার জন্য উৎসাহিত করেছেন। জিতের সঙ্গে ’বাদশা’, ’বস ২’ আর ’ইন্সপেক্টর নটি কে’ ছবিতে অভিনয় করেছি। তিনি কিন্তু সব সময়ই আমাকে ভালো কাজের ব্যাপারে উৎসাহ দেন।

’শাহেনশাহ’ ছবিতে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে কাজের অনুভুতি প্রসঙ্গে হালের জনপ্রিয় এই নায়িকা বলেন,শাকিব খান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় চিত্রনায়ক। ভারতের পশ্চিমবঙ্গেও তিনি এখন সমান জনপ্রিয়। তাঁর সঙ্গে প্রথম কাজ করব। আমি খুবই খুশি। শাকিব খান নাচ, অভিনয়—দুটোতেই সমান পারদর্শী। তাই তাঁর সঙ্গে কাজ করব, কিছুটা তো ভয় আছেই।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.