Home / মিডিয়া নিউজ / শ্যুটিংয়ের সময় পরিচালকের যৌন লালসার শিকার হয়েছেন যেসব বলিউড অভিনেত্র্রীরা

শ্যুটিংয়ের সময় পরিচালকের যৌন লালসার শিকার হয়েছেন যেসব বলিউড অভিনেত্র্রীরা

রেখা — মাত্র ১৫ বছর বয়সে রাজা নাওয়াথের \’আনজানা সফর\’ ছবির শ্যুটিংয়ে গিয়ে তিক্ত

অভিজ্ঞতার সাক্ষী থাকেন রেখা। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় প্রায় পাঁচ মিনিট

ধরে জোরপূর্বক চুম্বন করেন কিশোরী রেখা। শ্যুটিংয়ের শেষে অনেক কষ্টে নিজের চোখের জল সামলেছিলেন রেখা।

সম্প্রতি অকসর-২\’এর প্রচারে দিল্লিতে গিয়ে নিগ্রহের শিকার জারিন। তবে সিনেমার অন্য

কলাকুশলীরা এগিয়ে আসেননি তাঁকে সাহায্যের জন্য। এর পরেই ক্ষুব্ধ জারিন সিনেমার শুটিংয়ের সময়েও শারীরিক হেনস্থার অভিযোগ এনেছেন পরিচালকের বিরুদ্ধে। রইল বলিউডের আরও অভিনেত্রীদের নাম যারা শ্লীলতাহানির শিকার।

টিস্কা চোপড়া— লুঙ্গি পড়ে কুকর্মের পরিকল্পনা নিয়ে টিস্কা চোপড়ার সঙ্গে একলা ঘরে দেখা করতে চেয়েছিলেন পরিচালক। তবে ফাঁকা রুমে একা টিস্কাকে শারীরিকভাবে হেনস্থা করতে পারেননি তিনি, অভিনেত্রীর উপস্থিত বুদ্ধির সাহায্যে। পরে টিস্কা একথা সবাইকে জানান।

কল্কি কোয়েচলিন— বলিউডের অনেকেই কাস্টিং কাউচের শিকার। কল্কি জানান, তিনিও এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। তবে তিনি নিজেকে লালসার হাত থেকে বাঁচাতে সমর্থ হয়েছেন।

মমতা কুলকার্নি — মমতা কুলকার্নি যখন \’চায়না গেট\’ ছবির শ্যুটিং করছিলেন, তখন পরিচালক রাজকুমার সন্তোষী তাঁর সঙ্গে যৌন মিলনের ইচ্ছা প্রকাশ করেন। তবে তাতে সায় দেননি মমতা। তাই পরে তাঁর চরিত্রে গুরুত্ব কমিয়ে দেওয়া হয়।

পায়েল রোহতগি — বিখ্যাত পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পায়েল রোহাতগি। তিনি জানিয়েছিলেন, তিনি যখন দিবাকরের সাংহাই ছবির জন্য অডিশন দেন, তখন একদিন দিবাকর নাকি তাঁর বাড়ি এসে পায়েলকে তাঁর টপ খুলতে বলেন। তিনি রাজি না হওয়ায়, ছবি থেকে বাদ পড়েন।

চিত্রাঙ্গদা সিংহ— অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহের সঙ্গে খারাপ ঘটনা ঘটেছিল \’বাবুমশাই বন্দুকবাজ\’ ছবিটি শ্যুট করার সময়। ছবিটি মাঝপথে ছেড়ে দিয়েছিলেন চিত্রাঙ্গদা। কেন? চিত্রাঙ্গদা সিংহ জানিয়েছিলেন, পরিচালক একটি ঘনিষ্ঠ দৃশ্য শ্যুট করার সময় তাঁকে নাকি বলেন, \’টাঙ্গে রাগদো অ্যান্ড সেক্স করো!….এই কথাতেই আপত্তি ছিল চিত্রাঙ্গদার।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.