Home / মিডিয়া নিউজ / ভারতের নাগরিকত্ব নেওয়া নিয়ে যা বললেন শাকিব খান

ভারতের নাগরিকত্ব নেওয়া নিয়ে যা বললেন শাকিব খান

আবারও আলোচনার টেবিলে ঢাকাই সিনেমার সুপাস্টার শাকিব খান । বিয়ে, সংসার জীবন এবং

সম্প্রতি নায়িকা অপু বিশ্বাসের সাথে বিবাহ বিচ্ছেদের পর একরকম সিনেমায়ই ব্যস্ত সময় পার

করছেন নায়ক শাকিব খান । ঢাকাই সিনেমায় রাজত্বের পাশাপাশি কলকাতার বাজারে নিজের অবস্থান

তৈরিতে সমানতালে এগিয়ে রয়েছেন বাংলাদেশের নায়ক শাকিব খান। তার অভিনীত ’চালবাজ’ ছবিটি

শুক্রবার মুক্তি পেয়েছে কলকাতার ৯০টিরও বেশি প্রেক্ষাগৃহে। আর এ উপলক্ষ্যে কলকাতার দৈনিক বর্তমানে একটি সাক্ষাৎকার প্রকাশিতে হয়েছে শাকিবের। সেখানে ক্যারিয়ার, ব্যক্তিগত জীবনের নানা দিক ছাড়াও বিভিন্ন প্রসঙ্গে কথা বলেছেন দুই বাংলার জনপ্রিয় এই নায়ক।

২১ এপ্রিল, শনিবার ওই সাক্ষাৎকার প্রকাশিত হয়। এতে ভারতীয় নাগরিকত্ব নেওয়ার পরিকল্পনা নিয়ে জানতে চাইলে শাকিব বলেন, ’ভারত-বাংলাদেশ তো বন্ধু রাষ্ট্র, ভাই ভাই। সেটা বহু আগে থেকেই। বন্ধু বা ভাইয়ের বাড়িতে আসতে গেলে থাকার ব্যবস্থা হবে না, সে রকম তো নয়। এখানে বা বাংলাদেশে থাকার মধ্যে কোনো পার্থক্য নেই। তাই এখানে আসার জন্য নাগরিকত্বের কী দরকার?’

ওই সাক্ষাৎকারের এক পর্যায়ে শাকিবকে প্রশ্ন করে বলা হয়, ’অভিনয়ের পাশাপাশি আপনার তো রেস্তোরাঁর ব্যবসাও আছে?’ উত্তরে হেসে শাকিব বলেন, ’’হ্যাঁ। বাংলাদেশে সবচেয়ে বড় শপিং মল যমুনা ফিউচার পার্কে ’হট চিকেন’ নামে আমার একটি রেস্তোরাঁ আছে। যাতায়াত আরও বাড়লে আগামী দিনে কলকাতায় এই রেস্তোরাঁর আউটলেট খোলার ইচ্ছে আছে।’

যুক্তরাজ্যে ’ভাইজান এলো রে’ সিনেমার টানা ২০ দিন শুটিং শেষে শুক্রবার বিকেলে ঢাকায় ফিরেছেন শাকিব। ৩১ মার্চ তিনি সিনেমাটির শুটিংয়ে লন্ডন যান। সেখানকার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হয়েছে।
আসছে ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.