Home / মিডিয়া নিউজ / সহশিল্পীকে চড় মেরেছেন যে সব বলিউড তারকারা

সহশিল্পীকে চড় মেরেছেন যে সব বলিউড তারকারা

সম্প্রতি আপত্তিকর আচরণের কারণে সহশিল্পীকে চড় মারার কথা জানান প্যাডম্যান খ্যাত অভিনেত্রী

রাধিকা আপ্তে। নেহা ধুপিয়ার এক অনুষ্ঠানে এমন তথ্য জানালে সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

কিন্তু এমন কীর্তি শুধু রাধিকারই নয়, সহশিল্পীদের চড় মেরে এ পর্যন্ত অনেক বলিউড তারকা খবরের শিরোনাম হয়েছেন।

সালমান খান

পূর্ব শত্রুতার জের ধরে \’যুবরাজ\’ ছবির পরিচালক সুভাষ ঘাই-কে এক পার্টিতে চড় মেরেছিলেন সালমান। পরে সুভাষ ঘাই জানান, এই ঘটনায় তিনি হতবাক হয়ে গিয়েছিলেন। পরদিন সকালে সালমানের বাবা সেলিম খান সুভাষকে ফোন করে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন এবং সালমানকে সুভাষের বাড়িতে পাঠান। তখন সালমান অপরাধীর মতো তার সামনে দাঁড়ান। সুভাষ হেসে গতকাল রাতে কি হয়েছিল প্রশ্ন করলে সালমান বলেন, বাবা আমাকে এখানে আসতে বলেছেন। জবাবে সুভাষ তাকে বলেন, তার মানে তুমি মোটেও ওই ঘটনায় দুঃখিত নও! এভাবেই ধীরে ধীরে তাদের মধ্যে সম্পর্কের বরফ গলতে থাকে।

শাহরুখ খান

একবার সঞ্জয় দত্তের এক পার্টিতে ফারহ খানের স্বামী সিরিশ কুন্দ্রা-কে চড় মারেন শাহরুখ। প্রতিবেদন আসে, সিরিশ \’রা ওয়ান\’ ছবি নিয়ে কটূক্তি করলে চটে যায় শাহরুখ। পরবর্তীতে শাহরুখের বন্ধু ফারাহ খানের হস্তক্ষেপে দ্বন্দ্ব কাটিয়ে উঠেন শাহরুখ-সিরিশ।

স্কারলেট উইলসন

\’বাহুবলি\’ ছবির \’মনোহরি\’ গানের দৃশ্যে দেখা গিয়েছিল এই ব্রিটিশ মডেলকে। এই ছবির শুটিংয়ের সময় স্পর্শকাতর স্থানে হাত দেয়ায় তার সহশিল্পী উমাকান্ত রাইকে সপাটে চড় মারেন স্কারলেট। এই ঘটনার ভিডিও সঙ্গে সঙ্গে ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায় উমাকান্ত স্কারলেটের চুলে হাত দিয়েছিলেন।

রাভিনা টেন্ডন

দীর্ঘদিন পর \’মাতর\’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে ফিরে আসেন রাভিনা টেন্ডন। আর এসেই তিনি খবরের শিরোনাম হয়ে যান। শুটিংয়ের সময় সহশিল্পী মাধুর মিত্তালকে চড় মেরে বসেন। তবে সেটা ব্যক্তিগত কোনো কারণে নয়। পরিচালকের নির্দেশে দৃশ্যকে বাস্তবসম্মত করে তুলতে মিত্তালের গালে একে একে তিনটি চড় মারেন এই অভিনেত্রী।

আদিত্য পাঞ্চালী

\’লাখো হ্যায় ইয়াহ্যাঁ দিলওয়ালে\’ ছবির সেটে অভিনেতা বিজয় ভাটিয়াকে কষে চড় মারেন আদিত্য। সেই সঙ্গে তিনি বিজয়কে উদ্দেশ্য করে প্রচুর গালাগালিও করেন। জানা যায়, ঠিকঠাক মতো সংলাপ বলতে পারছিলেন না বলে এমন ঘটনা ঘটান আদিত্য। ইউনিটের সবার সামনে এই ঘটনায় বিজয় যথেষ্ট অপমানিত বোধ করেছেন বলে পরবর্তীতে সংবাদমাধ্যমকে জানান তিনি।

পূজা ভাট

ধোঁকা ছবির শুটিংয়ে মডেল ও অভিনেতা মোজাম্মেলকে সপাটে চড় মারেন পূজা ভাট। ওই ঘটনায় তাদের দুজনের মধ্যে শীতল সম্পর্ক তৈরি হয়। যদিও মোজাম্মেল শুটিংয়ে ঠিকঠাক মতো অভিব্যক্তি প্রকাশ করতে পারছিলেন না বলে এমন কাণ্ড ঘটান পূজা।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.