Home / মিডিয়া নিউজ / কার্ড ছাপিয়েও যে কারণে সালমা খানের বিয়ে ভেঙে যায়

কার্ড ছাপিয়েও যে কারণে সালমা খানের বিয়ে ভেঙে যায়

বলিউডের সবচেয়ে আকর্ষণীয় ব্যাচেলর নায়ক বলা হয় সালমান খানকে। এই জনপ্রিয় নায়কের

প্রেমের সংবাদ নিয়ে সব সময় মিডিয়া জগতে ব্যাপক আলোচনা হয়েছে। তবে এই জনপ্রিয় নায়ক

এখনো বিয়ে করেননি। তা বর্তমান বয়স ৫৪ বছর। কিন্তু তার বিয়ের সংবাদ নিয়ে প্রায় সময়

নানা রকম গুঞ্জন দেখা দেয়। সালমান ভক্তদের কাছে একটাই প্রশ্ন সে কবে বিয়ে করবে।

তার মধ্যেই জানা গেল এক নতুন খবর। ২১ বছর আগেই নাকি বিয়ের সব ঠিক হয়েছিলো বলিউড ভাইজানের। সেই বিয়ে ভেঙ্গে গিয়েছিলো। তারপর আর বিয়ের নাম নেননি এই অভিনেতা।

এক কমেডি শো-তে এসে পরিচালক সাজিদ নাদিয়াওয়ালাই ফাঁস করলেন এই তথ্য। সালটা ১৯৯৯। দিব্যা ভারতীর প্রাক্তন স্বামী সাজিদ সে সময় পুনরায় বিয়ে করবেন ভাবছেন। সালমানও ঠিক করেন বিয়ে করবেন বলে। সেই মতো কার্ড ছাপা হলো, লোকজনদের আমন্ত্রণ জানানোও হয়ে গিয়েছিল।

সালমানের বাবা সেলিম খানের জন্মদিন ছিল ১৮ নভেম্বর। ঠিক ছিল, সেই দিনই বিয়ে করবেন ভাইজান। কিন্তু বিয়ের ঠিক চার-পাঁচ দিন আগে সলমন সাফ জানিয়ে দেন, ’আমার এখন বিয়ে করার মুড নেই।’

কিন্তু পাত্রী কে ছিলেন সে কথা কোনওমতেই ফাঁস করতে চাননি সাজিদ। মুখ খোলেননি সালমানও। যদিও করণ জোহরের এক চ্যাট শো-তে সালমান একবার জানিয়েছিলেন অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে তার বিয়ের কথাবার্তা এগিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে তা ভেস্তে যায়।

এদিকে, নায়ক সালমান খান বলেছিলেন, সেই সময় আমি কোন সম্পর্কের বিষয়ে সিরিয়াস ভাবে তৈরি ছিলাম না। তবে বর্তমানে এই নায়কের সাথে এক রোমানিয়ান সুন্দরী প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তার নাম ইউলিয়া ভন্তুরে। লকডাউনের কারণে বর্তমানে তারা এখন একই ফার্মহাউজে বন্দি রয়েছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.