Home / মিডিয়া নিউজ / সব সম্পর্ক যে কাজ করবেই এমনটা তো নয়। এই সম্পর্কও করেনি : ক্যাটরিনা

সব সম্পর্ক যে কাজ করবেই এমনটা তো নয়। এই সম্পর্কও করেনি : ক্যাটরিনা

সাত বছর সম্পর্কে ছিলেন ক্যাটরিনা কাইফ এবং রণবীর কপূর। শোনা যায় ক্যাটরিনার সঙ্গে ডেট

শুরু করার আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করতেন রণবীর কাপুর। ২০০৭ সালে তাদের

সম্পর্কে ভাঙ্গন ধরে। তখন অনেকেই বলতেন যে, ক্যাটরিনার জন্যই রণবীর ও দীপিকার সম্পর্ক

ভেঙে গিয়েছে।কিছুদিন আগেই একটি সাক্ষাত্‍কারে ক্যাটরিনা কইফ জানিয়েছিলেন

প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের বিরুদ্ধে তাঁর মনে কোনও ক্ষোভ নেই।

একই বাসায় থাকা, বিদেশ সফর, রেস্তোরাঁয় একসাথে খেতে যাওয়া সবই ঠিক চলছিলো। কিন্তু অনুরাগ বসু পরিচালিত ’জাগ্গা জাসুস’-এর সেটে হঠাৎ ব্রেকআপ হয়ে যায় ওই তারকা জুটির। কিন্তু কেন ব্রেকআপ হয়েছিল এতদিন তা নিয়ে মুখ না খুললেও অবশেষে নিজেদের ব্রেকআপ নিয়ে কথা বলেছেন ক্যাটরিনা কাইফ।

সম্প্রতি এক আলোচনা সভায় রণবীর সম্পর্কে জিজ্ঞাসা করা হলে ক্যাটরিনা বলেন,’হ্যাঁ, সম্পর্ক ছিল আমাদের। প্রতিটা সম্পর্ক থেকেই কিছু না কিছু শেখার রয়েছে। একটা সম্পর্কের মাধ্যমেই আপনি আপনার ভয়, ক্ষমতা সম্পর্কে ধারণা করতে পারেন।’

তিনি আরও যোগ করেন, ’সব সম্পর্ক যে কাজ করবেই এমনটা তো নয়। এই সম্পর্কও করেনি। কিন্তু তা থেকে অনেক কিছু শিখেছি। আমার মনে হয়, পরস্পরকে দোষারোপ করার থেকে সম্পর্ক থেকে শিক্ষা নেওয়া উচিত। ’ পাশাপাশি ক্যাটরিনা জানান, বিয়েতে পূর্ণ আস্থা রয়েছে তাঁর। পরিবারই যে তাঁর কাছে প্রাধান্য পায় সে কথাও জানিয়েছেন ক্যাট।

সিনেমার শুটিং-এর মাঝে হয়েছিল ব্রেকআপ। কিন্তু তা সত্ত্বেও সিনেমায় এর কোনও প্রভাব ফেলতে দেননি দুই তারকাই। চালিয়ে গেছেন শুটিং, চূড়ান্ত পেশাদারিত্বে।

ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পরই অবশ্য আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান রণবীর। বর্তমানে চুটিয়ে প্রেমপর্ব চলছে তাঁদের। বলি মহলে ফিসফাস খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তাঁরা।

অন্যদিকে ক্যাটরিনা কিন্তু সাফ জানিয়ে দিয়েছেন, বর্তমানে তিনি পুরোপুরি সিঙ্গেল। আপাতত নিজের সিনেমার দিকেই মন দিয়েছেন তিনি।

প্রসঙ্গত,২০০৯ সালে নিউইয়র্ক ছবিতে জন আব্রাহামের সাথে অভিনয় করেন। ছবিটি ব্যাপকভাবে আলোড়ন সৃষ্টি করে ও বাণিজ্যিক দৃষ্টিকোণে সফলতা লাভ করে। কাইফের অভিনয়শৈলী অতি উচ্চমাত্রায় প্রশংসিত হয়েছিল। চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ বলেন, “ক্যাটরিনা সবচেয়ে বড় আশ্চর্যান্বিত করেছে

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.