Home / মিডিয়া নিউজ / ‘যে মানুষটির হাত আমি ধরেছি তিনি পুরোটাই একজন মানুষ’:শামিমা তুষ্টি

‘যে মানুষটির হাত আমি ধরেছি তিনি পুরোটাই একজন মানুষ’:শামিমা তুষ্টি

দীর্ঘ আঠারো বছরের বন্ধুত্বকে বৈবাহিক সম্পর্কে রূপ দিয়েছেন অভিনেত্রী শামিমা তুষ্টি। স্বামী

সাজ্জাদুল ইসলাম ফামির সঙ্গে গত বছরের ৩ নভেম্বর আকদ সম্পন্ন হওয়ার পর গত ১০ মে

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আর ১২ মে

নবাবগঞ্জের মেয়ে তুষ্টি ও নোয়াখালীর ছেলে ফামি’র বিয়ের আনুষ্ঠানিকতা অনুষ্ঠিত হয়। সে হিসেবে আজ তাদের বৈবাহিক জীবনের এক মাস পূর্ণ হলো।

এক মাস পূর্তিতে আজ ১২ জুন মঙ্গলবার অভিনেত্রী শামিমা তুষ্টি তার নিজ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, ’ছোটবেলায় মঞ্চ নাটক করার কারণে অনেক দেশে যাওয়া হয়েছে। তখন লাকী আংকেল বলতেন মানুষ চিনতে হলে নাকি সফর করতে হবে এবং এক ছাদের নিচে থাকতে হবে, তাহলে মানুষ চিনতে পারবে।

বড়বেলায় বলতেন তুমি অনেক রকম কর্মকাণ্ড করো, নাচ, নাটক, স্কুল, মিছিল, মিটিং, সভা, সমাবেশ। জীবন তো একটি চক্র, তাই এমন একজন মানুষের হাত ধরবে, তাকেই বিয়ে করবে যে তোমার সহযাত্রী হবে।

এই কথাগুলো লেখার কারণ হলো যে মানুষটির হাত আমি ধরেছি তিনি পুরোটাই একজন মানুষ। সাহস, শক্তি, সহযোদ্ধা। যে আমাকে আমার মতো করে ভালোবাসে। আজ আমাদের একমাস পূর্ণ হলো, এক ছাদের নিচে।

সামনে ১ এর সাথে আরো দুইটা শূন্য যোগ করে ১০০ বছর তোমার হাত ধরে, কাঁধে চড়ে পারি দিতে চাই। ভালোবাসি তোমাকে। ধন্যবাদ আমাকে সহ্য করবার জন্য।’

শামিমা তুষ্টির বর সাজ্জাদুল ইসলাম ফামি পেশাগত জীবনে আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস ইউপিএস-এর বিপণন বিভাগের প্রধান হিসেবে কর্মরত আছেন।

Check Also

সংবাদ পাঠিকাকে বিয়ে করতে যাচ্ছেন তাহসান

অভিনেতা, গায়ক তাহসান খান ও অভিনেত্রী মিথিলা ভালোবেসে সুখের সংসার সাজিয়েছিলেন। সেই সংসারের ইতি টানেন …

Leave a Reply

Your email address will not be published.